উত্তরায় তিন হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত: 2022-09-21
news-banner
মোল্লা তানিয়া ইসলাম তমাঃ  রাজধানীর উত্তরায় তিন হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ তরিকুল ইসলাম (৩৭) ও মোঃ আল আমীন (২৫) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে উত্তরা পশ্চিম থানা পুলিশ ।

মঙ্গলবার (২০শে সেপ্টেম্বর ) দিনগত রাত ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে, উত্তরা পশ্চিম থানার উপ- পরিদর্শক (এস আই) নিয়াজ মোহাম্মদ শরীফ ও এস আই কাঞ্চন রায়হানের নেতৃত্বে একদল  পুলিশ অভিযান চালিয়ে, আব্দুল্লাহপুর এলাকা থেকে ঐ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে ।

এসময় একজনের হাতে থাকা একটি ব্যাগ তল্লাশি করে ২হাজার ও অপর জনের পরিহিত প্যান্টের পকেট হইতে লুকিয়ে রাখা অবস্থায় ১হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন ।

আটককৃতদের বিরুদ্ধে রাতেই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় ১টি মামলা দায়ের করা হয়েছে, যার মামলা নং-২২, তাং-২০-৯-২০২২ইং । আটককৃত মোঃ তরিকুল ইসলাম যশোর জেলার, কোতয়ালী থানার, ফরিদপুর এলাকার মৃত দলিল উদ্দিনের ছেলে । বর্তমানে নারায়ণগঞ্জের সিদ্দিরগঞ্জ থানার তালতলি মিজমিজ এলাকায় বসবাস করতো ।

আটককৃত আল আমীন  বাগেরহাট জেলার, রামপাল থানার, গোবিন্দপুর এলাকার ফরহাদ শেখের ছেলে । বর্তমানে উত্তরা পশ্চিম থানাধীন আব্দুল্লাহপুর এলাকার জৈনক আঙ্গুর মিয়ার বাড়ীতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করতো। 

আপনার মন্তব্য ছেড়ে দিন