বিস্ফোরণে দগ্ধ আরও ৩ জন শেখ হাসিনা বার্নে

Date: 2022-06-07
news-banner
সোমবার (৬ জুন) দিবাগত রাতে শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে তাদের নিয়ে আসা হয়। দগ্ধরা হলেন- ইমামুল (২৫), বদরুজ্জামান রুবেল (১৮) ও সুমন হাওলাদার (২৪)।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি ঢাকা পোস্টকে বলেন, ডিপোতে বিস্ফোরণে দগ্ধ আরও তিনজন আমাদের এখানে এসেছেন। জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে। এই নিয়ে বিস্ফোরণের ঘটনায় আমাদের এখানে আসা রোগীর সংখ্যা মোট ১৯। এদের মধ্যে একজনকে ঢাকা মেডিকেলে রেফার্ড করা হয়েছে। ফায়ার সার্ভিসের দুই সদস্যসহ চারজন আইসিইউতে চিকিৎসাধীন আছেন।

দগ্ধ চিকিৎসাধীন অন্যদের মধ্যে রয়েছেন- খালেদুর রহমান (৫৮), অবসরপ্রাপ্ত পুলিশের এএসপি ও বিএম ডিপোর সিকিউরিটি ম্যানেজার এ কে এম মাকফারুল ইসলাম (৬৫) ও উপ-পরিদর্শক (এসআই) কামরুল ইসলাম (৩৭), বিএম ডিপোর ইমপোর্ট সুপারভাইজার শেখ মাইনুল হক (৪১), শ্রমিক আমিন (২২), কনটেইনারের গাড়িচালক মো. রাসেল (৩৯) ও ফারুক হোসেন (৪৫), ফায়ার ফাইটার গাউসুল আজম (২২) ও রবিন মিয়া (২২), ইঞ্জিনিয়ার মাসুম মিয়া (৩৪), রিসিভার ফরমানুল ইসলাম (৩০), রুবেল মিয়া (৩৪), ফারুক (১৬), হোসেন মহিবুল্লাহ (২৭), নজরুল ইসলাম মন্ডল (৩৮)।

এর আগে আবাসিক সার্জন জানিয়েছিলেন, রোগীদের চিকিৎসা দিতে শেখ হাসিনা বার্নের পরিচালক অধ্যাপক আবুল কালামের নেতৃত্বে ১০ সদস্যের একটি মেডিকেল টিম গঠন করা হয়েছে।

Leave Your Comments