শিরোনাম
বাংলাদেশে দরিদ্রসীমার নিচে মানুষের সংখ্যা কমলেও, গৃহহীন মানুষের সংখ্যা এখন ও কমেনি পাঁচ ক্রিকেটারকে ‘স্পেশাল অ্যাওয়ার্ড’ দিলেন পাপন নামাজ পড়তে সমস্যা হওয়ার কারনে অভিনয় ছাড়লেন নায়িকা মুক্তি চঞ্চল-শাওনের ভাইরাল ‘যুবতী রাধে’ গান নিয়ে বেধেছে বিতর্ক হয়েছেন মাস্ক না পরলে সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে সেবা পাওয়া যাবে না বলে নির্দশনা দিয়েছেন সরকার ১ নভেম্বর থেকে মাধ্যমিকের সিলেবাস শুরু হতে যাচ্ছে, ৮ নির্দেশনা জারি সাংবাদিকদের মানুষের কল্যাণে কাজ করার আহ্বান জানিয়েছেন: মাননীয় প্রধানমন্ত্রী আজ শেরে বাংলা আবুল কাশেম ফজলুল হক এর ১৪৭তম জন্মবার্ষিকী শহরের আদলে হবে গ্রাম, একটি মাস্টারপ্লান গ্রহণ করেছে স্থানীয় সরকার এমএলএম ব্যবসার মাধ্যমে অসহায় মানুষদের লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে “এসএম ট্রেডিং”
সাতক্ষীরায় শহীদ শেখ রাসেলের ৫৭ তম জন্মদিন উদযাপন – প্রথম বেলা

সাতক্ষীরায় শহীদ শেখ রাসেলের ৫৭ তম জন্মদিন উদযাপন

মোঃ শহিদুল ইসলাম শহিদ, সাতক্ষীরা প্রতিনিধি:

রবিবার (১৮ অক্টোবর) বেলা ১১টায় সাতক্ষীরা জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আওয়ামীলীগের আয়োজনে প্রধান অতিথি হিসেবে শহীদ শেখ রাসেলের ৫৭তম জন্মদিনের কেক কাটেন এমপি রবি। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ছোট ভাই শেখ রাসেল ১৯৬৪ সালের এই দিনে ধানমন্ডির ঐতিহাসিক স্মৃতি-বিজড়িত বঙ্গবন্ধু ভবনে জন্মগ্রহণ করেন। ১৯৭৫ সালের ১৫ আগস্ট ঘাতকদের নির্মম বুলেট থেকে রক্ষা পাননি শিশু শেখ রাসেল। বঙ্গবন্ধু এবং পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে নরপিশাচরা নির্মমভাবে তাকেও হত্যা করেছিল।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ মো. আসাদুজ্জামান বাবু, সদর উপজেলা আওয়ামীলীগের উর্ধ্বতন সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. শহিদুল ইসলাম, সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. গোলাম মোরশেদ, কামরুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. শাহাজান আলী, যুগ্ম সাধারণ সম্পাদক এনছান বাহার বুলবুল, গণেশ চন্দ্র, সাংগঠনিক সম্পাদক শেখ শফি উদ্দিন শফি, নির্বাহী সদস্য ও সাবেক সভাপতি এস.এম শওকত হোসেনসহ সদর উপজেলা আওয়ামীলীগ ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দরা কেক কাটা অনুষ্ঠানে অংশ নেয়।

Read Previous

ভিমরুলের কামড়ে ১ শিশু নিহত আহত এনজিও কর্মকর্তাসহ ৫জন

Read Next

সাতক্ষীরার কলারোয়ার চাঞ্চল্যকর একই পরিবারের চার জনকে হত্যার ঘটনায় আটক রায়হানুলের ৫ দিনের রিমান্ড

%d bloggers like this: