শিরোনাম
মাশরাফির দুই সন্তান করোনায় আক্রান্ত-চিকিৎসা চলছে ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা, পৌর আ.লীগ সভাপতিকে বহিস্কার করা হল গায়ে হলুদের সাজে মাঠে-সানজিদা ইসলাম সকালের বৃষ্টিতে অফিসগামীদের ভোগান্তি রাজধানী ১১ দফা দাবিতে সারাদেশে নৌযান ধর্মঘট চলছে শুরু হচ্ছে সরকারি কলেজের অধ্যক্ষ-উপাধ্যক্ষ পদে কর্মরত অধ্যাপকদের চাকরি তৃতীয় গ্রেডে উন্নীত হচ্ছে এ বছর শিক্ষা প্রতিষ্ঠান খোলা সম্ভব হবে না বলে মনে করছেন বিশেষজ্ঞরা বিমানবন্দরের উন্নয়নে জন্য ৫৬৭ কোটি টাকা অনুমোদন দেওয়া হয়েছে ভোক্তা ঋণ বাড়াতে নতুন সুযোগ করে দিল কেন্দ্রীয় ব্যাংক দ্রব্যমূল্যের ঊর্ধগতিতে সমস্যায় পড়ছেন মধ্যবিত্ত ও নিম্নমধ্যবিত্তরা
বাংলাদেশ কৃষকলীগ শেরপুর জেলা শাখার বর্ধিত সভা অনুষ্ঠিত – প্রথম বেলা

বাংলাদেশ কৃষকলীগ শেরপুর জেলা শাখার বর্ধিত সভা অনুষ্ঠিত

মোঃ নমশের আলম, জেলা প্রতিনিধি, শেরপুর :
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম শতবার্ষিকী-২০২০ মুজিব বর্ষে কৃষক বাঁচাও দেশ বাঁচাও এই প্রতিপাদ্যকে সামনে রেখে  বাংলাদেশ কৃষকলীগ শেরপুর জেলা শাখার বর্ধিত সভা জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। জেলা কৃষক লীগের সভাপতি আঃ কাদের এর সভাপতিত্বে অনুষ্ঠিত এবং সাধারণ সম্পাদক ও রৌহা ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম মিজুর সঞ্চালনায় বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন শেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান, সাবেক সফল পৌর মেয়র, শেরপুর জেলা আওয়ামীলীগের ১নং সাংগঠনিক সম্পাদক জননেতা জনাব হুমায়ূন কবির রুমান। প্রধান বক্তা বাংলাদেশ কৃষকলীগ ময়মনসিংহ বিভাগের সমন্বয়কারী, সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জনাব সৈয়দ সাগিরুজ্জামান শাকিক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন যথাক্রমে শেরপুর সদর উপজেলার সাবেক চেয়ারম্যান, জেলা আওয়ামীলীগের সদস্য, শেরপুর জেলা বাস কোচ মালিক সমিতির সভাপতি জনাব মোঃ ছানোয়ার হোসেন ছানু , জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি বেগম শামছুন্নাহার কামাল, জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক এড. রফিকুল ইসলাম আধার, জামালপুর জেলা কৃষক লীগের সভাপতি সৈয়দ মোখলেছুর রহমান জিন্নাহ, শেরপুর জেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও কামারের চর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান হাবিব।
এতে আরো বক্তব্য রাখেন শেরপুর জেলা কৃষক লীগের সহ-সভাপতি আসাদুজ্জামান স্বপন ও জয়নাল আবেদীন হাজারী,যুগ্ম সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন সুরুজ ও আসাদুজ্জামান লেবু,সাংগঠনিক সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান নূরে আলম, জেলা কৃষক লীগ নেতা শামশাদ আলম সরকার, শেরপুর জেলার আওতাধীন সকল উপজেলা কমিটির সভাপতি – সাধারণ সম্পাদকগন এবং শেরপুর পৌর কমিটির সাধারণ সম্পাদক হাসানুজ্জামান আলম।
উক্ত বর্ধিত সভায় জেলা কমিটির সকল সদস্য, জেলার আওতাধীন সকল উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন। সভায় জেলা কমিটির ১জন সহ-সভাপতি কে প্রধান করে সকল উপজেলা কমিটির সাংগঠনিক কার্যক্রম পরিচালনা এবং উপজেলা নেতাদের সমন্বয়ে সকল পৌরসভা, ইউনিয়ন কমিটির সাংগঠনিক কার্যক্রম পরিচালনা ও সকল কার্যক্রম সমন্বয় করার জন্য পৃথক বিশেষ কমিটি গঠন করা হয়। এছাড়াও জেলা ও উপজেলা কমিটির কার্যক্রমের সাংগঠনিক রিপোর্ট প্রকাশ এবং বিভাগীয় সমন্বয়কারীর নিকট তার কপি হস্তান্তর করা হয়।

Read Previous

ওয়াসার পানি ৯০ ভাগ বিশুদ্ধ বললেন: ওয়াসার এমডি

Read Next

নির্বাচন প্রস্তুতি ও মতবিনিময় সভার আয়োজন করেন, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ

%d bloggers like this: