শিরোনাম
এসি মিলান জিতল ইব্রার জোড়া গোলে – প্রথম বেলা

এসি মিলান জিতল ইব্রার জোড়া গোলে

যেখানে ২০১৯-২০ মৌসুম শেষ করেছিল ইতালিয়ান ক্লাব এসি মিলান, সেখানেই যেন নতুন মৌসুম শুরু করল তারা। ইতালিয়ান সিরি ‘আ’র নতুন মৌসুমের প্রথম ম্যাচে ২-০ গোলে জিতেছে মিলানের ঐতিহ্যবাহী ক্লাবটি।

বলোনিয়ার বিপক্ষে এ জয়ে দুইটি গোলই করেছেন জ্বলাতান ইব্রাহিমোভিচ। এর আগে উয়েফা ইউরোপা লিগের বাছাইপর্বের ম্যাচেও মিলানকে জয় এনে দেয়া গোল করেছিলেন ইব্রা।

সোমবার রাতে নিজেদের ঘরের মাঠেই জিতেছে এসি মিলান। এ জয়ের ফলে ২০১৭-১৮ মৌসুমের পর এবারই প্রথম আসরের প্রথম ম্যাচে জয়ের দেখল ক্লাবটি।

ম্যাচের ৩৫ মিনিটের সময় দুর্দান্ত এক হেডারে প্রথম গোলটি করেন ইব্রাহিমোভিচ। থিও হার্নান্দেজের ক্রসে হেডটি করেন তিনি। দ্বিতীয়ার্ধে ফিরে ৫১ মিনিটের সময় পেনাল্টি থেকে ম্যাচের দ্বিতীয় ও শেষ গোল করেন এ সুইডিশ তারকা ফরোয়ার্ড।

বয়স এখন ৩৮ হয়ে যাওয়ায় গোল দুইটি কম হয়েছে বলে মনে করেন ইব্রাহিমোভিচ। তিনি যদি এখন ২০ বছরের তরুণ হতেন, তাহলে ম্যাচটিতে চার গোল হতে পারতো বলে মন্তব্য করেছেন এ ক্ষ্যাপাটে স্ট্রাইকার।

ম্যাচ শেষে তার ভাষ্য, ‘আমি এখনও কাজ করে যাচ্ছি। এটা মাত্রই দ্বিতীয় অফিসিয়াল ম্যাচ গেলো। আমরা জিতেছি। আমি আরও গোল করতে পারতাম। আমি যদি এখন ২০ বছরের হতাম, তাহলে গোল আরও দুইটি হতো। আমি বেনজামিন বুটনের মতো। আমি বয়স্ক জন্মেছি, তরুণ হয়ে মারা যাব।’

Read Previous

আবারও এক মামলা ভিপি নুরের বিরুদ্ধে

Read Next

পাঞ্জাবের নিষ্ফল আবেদন

%d bloggers like this: