শিরোনাম
জয়পুরহাটে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর যাবৎজীবন কারাদন্ড – প্রথম বেলা

জয়পুরহাটে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর যাবৎজীবন কারাদন্ড

জয়পুরহাট প্রতিনিধিঃ
জয়পুরহাটে স্ত্রী তানজিলাকে শ্বাসরোধ করে হত্যার দায়ে স্বামী বাবুল সরকার (৫০) কে যাবজ্জীবন সশ্রম কারাদন্ডের আদেশ দিয়েছে আদালত। এছাড়া তাকে ২০ হাজার টাকা অর্থদন্ড ও অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড দেওয়া হয়। বুধবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের ভারপ্রাপ্ত বিচারক গোলাম সারোয়ার এ রায় দেন। দন্ডপ্রাপ্ত বাবুল সরকার গাজীপুরের কালিয়াকৈর উপজেলার তালতলী এলাকার সিরাজুল ইসলামের ছেলে।
মামলার বিবরনে জানা গেছে, প্রায় এক যুগ আগে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার মাতাইশ মঞ্চিল (মালঞ্চা) এলাকার তমেজ উদ্দিনের মেয়ে তানজিলার সাথে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার তালতলী এলাকার সিরাজুল ইসলামের ছেলে বাবুল সরকারের বিয়ে হয়। বিয়ের পর তালজিলা গার্মেন্টসের চাকরির টাকা দিয়ে তার বোনের বাড়ী রাধাবাড়ী এলাকায় ৪ শতক জায়গা কিনে একটি বাড়ী তৈরী করেন। তারা স্বামী-স্ত্রী মাঝে মধ্যেই সেই বাড়ীতে বেড়াতে আসত। পরে সেই বাড়ী বিক্রিকে কেন্দ্র করে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া-বিবাদ হয়। এরই জের ধেরে ২০১৬ সালের ২৩ ডিসেম্বর রাতে সবার অগোচরে স্ত্রীকে বালিশ দিয়ে শ্বারোধ করে হত্যা করে স্বামী বাবুল।
পরে ওই দিনই তানজিলার বোন তৌহিদা বেগম বাদী হয়ে পাঁচবিবি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এরপর ২০১৭ সালের ২২ মে আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ। এ মামলার দীর্ঘ শুনানি শেষে বিজ্ঞ আদালত আজ এ রায় প্রদান করেন।
মামলায় রাষ্ট্র পক্ষের আইনজীবি ছিলেন এ্যাডঃ নৃপেন্দ্রনাথ মন্ডল পিপি ও আসামী পক্ষের আইনজীবি ছিলেন হেনা কবির।
ওমর আলী বাবু
জয়পুরহাট

0 Reviews

Write a Review

Read Previous

এরদোগানের ঢাকা সফর আগামী বছরের শুরুতে

Read Next

সাতক্ষীরার ভোমরা বন্দর দিয়ে তৃতীয় দিনের ন্যায় পেঁয়াজ আমদানী বন্ধ পেঁয়াজের বাজার নিয়ন্ত্রনে রাখতে চলছে টাস্কফোর্সের অভিযান

%d bloggers like this: