শিরোনাম
চীনে ‘সুপার লীগে’ ব্যারিস্টার সুমনের টিম গ্র্রুপে চ্যাম্পিয়ান! – প্রথম বেলা

চীনে ‘সুপার লীগে’ ব্যারিস্টার সুমনের টিম গ্র্রুপে চ্যাম্পিয়ান!

চীনে বাংলাদেশের সোশ্যাল মিডিয়ায় আলোচিত ব্যারিস্টার সাইদুল হক সুমনের নামে একটি ফুটবল টিম গঠন করা হয়েছে ।

জানা যায়, সম্প্রতি চীনের হুবেই প্রদেশের ইচাং শহরের চায়না থ্রি গর্জেজ ইউনির্ভাসিটিতে বিশ্ববিদ্যালয় ও সেখানে অবস্থানরত বিদেশি শিক্ষার্থীদের আয়োজনে একটি ফুটসাল সুপার লীগের আয়োজন করা হয়েছে । সেই লীগে বাংলাদেশি একজন প্রবাসী শিক্ষার্থী তার টিমের নাম রাখেন ‘ব্যারিস্টার সুমন ফুটবল টিম চায়না’। এই লীগে অর্ধ শতাধিক দেশের নাগরিকদের সমন্বয়ে ১৬টি টিম এ লীগে অংশগ্রহণ করছে ।

ইতিমধ্যে ব্যারিস্টার সুমন ফুটবল টিম চায়না প্রথম রাউন্ডের ৩টি ম্যাচের মধ্যে ২টি ম্যাচ জিতে গ্রুপ চ্যাম্পিয়ান হয়ে ২ রাউন্ডের জন্য নির্বাচিত হয়েছে ।

কেন টিমের নাম ‘ব্যারিস্টার সুমন ফুটবল টিম চায়না’ রাখা হলো এমন প্রশ্ন করা হলে টিমের অধিনায়ক রতন ভূঁইয়া জানান, দেশের ফুটবল নিয়ে বর্তমানে ব্যারিস্টার সুমন ভাই বেশ কিছু উল্লেখযোগ্য উদ্যোগ নেওয়ায় আমি তার নামে এই টিমের নাম রাখি।

টিমের অন্য সদস্যরা মনে করেন, যদি ব্যারিস্টার সুমনের মতো প্রতি এলাকায় ফুটবলের উন্নয়নে কেউ এগিয়ে আসে তাহলে নিশ্চয়ই বাংলাদেশের ফুটবলের ভবিষ্যৎ উজ্জ্বল হবে ।

উক্ত টিমের খেলোয়ার হিসেবে রয়েছেন বাংলাদেশি প্রবাসী শিক্ষার্থী মো. মামুনুর রশীদ মামুন, হাসনাত তম, নাঈম আবদুল্লাহ, মো. সাকিব আহমেদ চৌধুরী ও মো. রতন ভূঁইয়া।

0 Reviews

Write a Review

Read Previous

৮ম শ্রেণীর শিক্ষার্থীদের নবম শ্রেণিতে উত্তীর্ণের নির্দেশ জারি

Read Next

গ্রামে দিনে ৫ থেকে ৬ বার বিদ্যুৎ যায়, সন্ধ্যায় আযান দিলেই নাই

%d bloggers like this: