শিরোনাম
পানির ট্যাঙ্কের উপর থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু – প্রথম বেলা

পানির ট্যাঙ্কের উপর থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর দক্ষিণখান থানাধীন আশকোনা হাজী ক্যাম্পের পাশে একটি পাঁচতলা ভবনের পানির ট্যাঙ্কের উপর থেকে নিচে পড়ে জুনায়েদ (৯) নামের এক স্কুলছাত্রের মৃত্যু।

শুক্রবার (১১ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নেয়া হয়। পরে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত ৮টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের দাদা বলেন, আশকোনা হাজী ক্যাম্পের পাশে আমাদের বাসা। পাঁচতলা ভবনের ট্যাঙ্কের উপরে উঠে সে ওইখান থেকে নিচে পড়ে যায়। এতে গুরুতর মাথায় আঘাত পেয়ে আহত হয়। আমরা দ্রুত তাকে স্থানীয় একটি হাসপাতালে পরে তাকে ঢামেকে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, আশকোনা হাজী ক্যাম্পের পাশে একটি বাসায় পরিবারের সঙ্গে থাকত জুনায়েদ। সে মো. মামুন মিয়ার একমাত্র সন্তান। স্থানীয় একটি স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্র ছিল।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি থানাকে অবগত করা হয়েছে।

0 Reviews

Write a Review

Read Previous

মহামারি করোনাভাইরাসের আঘাতে ঝিমিয়ে পড়েছে আখাউড়া-আগরতলা ডুয়েলগেজ রেলওয়ে লিংক (বাংলাদেশ অংশ) প্রকল্পের কাজ

Read Next

নবাব আসতেই মুখর হয়ে উঠলো এফডিসি

%d bloggers like this: