শিরোনাম
নবাব আসতেই মুখর হয়ে উঠলো এফডিসি – প্রথম বেলা

নবাব আসতেই মুখর হয়ে উঠলো এফডিসি

ক্যারিয়ারের এতোদিন শুটিংয়ের বাইরে ছিলেন না শাকিব খান। এই প্রথম তাকে টানা সাত মাসেরও বেশি সময় শুটিংয়ের বাইরে থাকতে হয়েছে। কারণ করোনা ভাইরাস। করোনার জন্য বড় বড় বাজেটের বেশ কয়েকটি ছবির শুটিং শুরু করা সম্ভব হয়নি।

কিন্তু ঘরে বসে আর কতদিন! তাই তো ২২৬ দিন পর  ১০ সেপ্টেম্বর অনন্য মামুন পরিচালিত ‘নবাব এলএলবি’ ছবির শুটিং শুরুর মাধ্যমে শুটিং সেটে ফিরলেন তিনি।

পরিচালক অনন্য মামুন জানান, বৃহস্পতিবার সকাল আটটায় শাকিব খান প্রথম হাফের শুটিংয়ে অংশ নেন । ছবিতে একজন আইনজীবীর চরিত্রে অভিনয় করছেন শাকিব খান। বৃহস্প্রতিবার এফডিসিতে আইনজীবি হয়েই শহীদুজ্জামান সেলিমের সঙ্গে ডায়ালগ আউড়াতে দেখা গেলা শাকিব খানকে। শুটিংয়ে আরও দেখা গেলো মাহিয়া মাহি ও স্পর্শিয়াকেও। তারা উভয় শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন।

দুপুরের পর বিএফডিসির ১ নম্বর ফ্লোরে ‘নবাব এলএল.বি’ ছবির দ্বিতীয় হাফের শুটিং শুরু হয়। তার শুটিংয়ের খবর ছড়িয়ে পরতেই সেখানে বাড়তে থাকে ভিড়। দীর্ঘদিন শুটিশূণ্য এফডিসি হুট করেই যেনো মুখর হয়ে উঠে।  প্রায় ৬ মাস পর এমন জমজমাট এফডিসি চোখে পড়লো যেনো।

শুটিংরে ফিরে ছবিটি নিয়ে শাকিব খান বলেন, আগের ‘নবাব’ ব্লকবাস্টার ছিল। সংকটকালে সীমাবদ্ধতা থাকলেও সর্বোচ্চ চেষ্টা থাকবে ভালো কাজের। করোনার মধ্যে অনেককিছু রিসার্চ করে আমি বুঝে গেছি কোন ছবিগুলো আমার করা উচিত আর কোনটা উচিত না। আগামির কাজগুলো তেমনই হবে। ‘নবাব এলএলবি’ বড় আয়োজনের ছবি৷ দূর্গাপূজায় মুক্তি টার্গেট করে কাজ চলছে

0 Reviews

Write a Review

Read Previous

পানির ট্যাঙ্কের উপর থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

Read Next

তিশা-জোভানকে নিয়ে এবার নাভিলের ‘ফ্ল্যাটমেট ২’

%d bloggers like this: