শিরোনাম
দেশে কোন খাদ্যের সংকট নেই: খাদ্যমন্ত্রী – প্রথম বেলা

দেশে কোন খাদ্যের সংকট নেই: খাদ্যমন্ত্রী

চাল সংগ্রহে স্বচ্ছতা, মধ্যস্বত্বভোগীদের দৌরাত্ম্য হ্রাস করতে খুলনায় ‘ডিজিটাল রাইস প্রকিউরমেন্ট অ্যাপস’ এর মাধ্যমে শতভাগ চাল সংগ্রহ করা হয়েছে।

শুক্রবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ কার্যক্রমের সমাপনী অনুষ্ঠানে ঢাকা প্রান্ত থেকে জুম অ্যাপের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে যুক্ত ছিলেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

এসময় তিনি বলেন, দেশে পর্যাপ্ত পরিমাণে খাদ্যশস্য মজুদ রয়েছে। দেশে কোন খাদ্যের সংকট নেই। এক শ্রেণির ব্যবসায়ী খাদ্য মজুদ ও কৃত্রিম সংকট করে মূল্য বৃদ্ধির চেষ্টা করছে। এদের বিরুদ্ধে কঠোরভাবে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। জুম অ্যাপে বিশেষ অতিথি ছিলেন খাদ্য মন্ত্রণালয়ের সচিব ড. মোছাম্মৎ নাজমানারা খানুম, খাদ্য অধিদপ্তরের মহাপরিচালক সারোয়ার মাহমুদ এবং খুলনার বিভাগীয় কমিশনার ড. মু: আনোয়ার হোসেন হাওলাদার।

এতে সভাপতিত্ব করেন খুলনার জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন। জুম অ্যাপে যুক্ত ছিলেন খুলনার আঞ্চলিক খাদ্য নিয়ন্ত্রক মোঃ মাহবুবুর রহমান। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) গোলাম মাঈনউদ্দিন হাসান, জেলা খাদ্য নিয়ন্ত্রক মুহাম্মদ তানভীর রহমান, খুলনা প্রেসক্লাবের সভাপতি এসএম নজরুল ইসলাম, জেলা রাইস মিলস মালিক সমিতির সভাপতি মুহা: মুস্তফা কামাল বক্তব্য রাখেন।

0 Reviews

Write a Review

Read Previous

মুক্তিযুদ্ধের চেতনা ও ন্যায়নীতির ভিত্তিতে পদোন্নতি দিন

Read Next

নিয়ম ভেঙে সুবিধা নেন তাঁরা

%d bloggers like this: