শিরোনাম
আনুশকার ব্যাগে কী থাকে, জানেন? – প্রথম বেলা

আনুশকার ব্যাগে কী থাকে, জানেন?

… চাবি, টাকার ব্যাগ, পারফিউম, টিস্যু, কলম, চিরুনি, প্লেনে পাওয়া ফ্রি চকলেট। যে তিনটি জিনিস ছাড়া আনুশকা চলেন না, সেগুলো হলো ব্লিস্টার, ব্যাটারি ব্যাকআপ ও বাড়ির চাবি। এর সঙ্গে আনুশকা লিপবামকেও রাখলেন।

ভক্তরা অনেকেই চোখ বুলিয়ে ঘুরে আসতে চান তাঁদের প্রিয় তারকার ব্যাগের ভেতর। কী থাকে তাঁদের ব্যাগে? আনুশকা শর্মা তাঁর ভক্তদের জন্য নিজের ব্যাগ খুলে দেখিয়েছেন। একটা একটা করে জিনিস বের করে দেখিয়েছেন, কী থাকে সেখানে, আর কেনইবা থাকে।

পিঙ্কভিলার এক ভিডিওতে আনুশকা শর্মা প্রথমেই তাঁর ব্যাগ থেকে বের করলেন একটা ওষুধের বাক্স। বললেন, এই ফার্স্ট এইড বক্স সব সময় তাঁর কাছে থাকে। কাজের চাপে প্রায়ই তিনি অসুস্থ হয়ে যান। তখন কাজে লাগে। তারপর ব্যাগ থেকে বের করলেন ব্লিস্টার। নতুন নতুন উঁচু জুতা, স্যান্ডেল পরতে জুড়ি নেই আনুশকার। কিন্তু সেগুলোর বেশির ভাগই স্বস্তিদায়ক নয়। তখন ব্লিস্টার লাগিয়ে নেন। এখানে–সেখানে ছিলে গেলেও চট করে ব্লিস্টার লাগিয়ে নেন। আনুশকার ভাষায়, ‘ব্লিস্টার প্লেন বা কম্পিউটারের চেয়েও জরুরি একটা বস্তু। এরপর আনুশকা ব্যাগ থেকে বের করলেন একটা খালি কৌটা। শুট বা অনুষ্ঠান শেষে কানের দুল, গলার চেইন বা আংটি—এ রকম অর্নামেন্ট খুলে সেখানে রেখে দেন। হারানোর ভয় বা খুঁজে বের করার আর কোনো ঝামেলা থাকল না। এ ছাড়া আনুশকার ব্যাগে থাকে নানান রাবার ব্যান্ড। যেকোনো সময় চুল বাঁধতে লাগে। গান শোনার জন্য থাকে আইপড। থাকে মোবাইলের পাওয়ার ব্যাংক। তা ছাড়া আনুশকার ব্যাগে থাকে এক ব্যাগ মেকআপ। এই মেকআপের ব্যাগটা অনেকটা আমাদের পেনসিল, কলম রাখার ব্যাগটার মতো। সেই ব্যাগে যা কিছু থাকে, সেটি দিয়েই আনুশকা সব মেকআপ করেন। লিপবামও রাখতে ভোলেননি আনুশকা।

তা ছাড়া বাসার চাবি, টাকার ব্যাগ, পারফিউম, টিস্যু, কলম, চিরুনি, প্লেনে পাওয়া ফ্রি চকলেট এসবও বের করলেন একে একে। যে তিনটি জিনিস ছাড়া আনুশকা চলবেনই না, সেগুলো হলো ব্লিস্টার, ব্যাটারি ব্যাকআপ ও বাড়ির চাবি। এর সঙ্গে আনুশকা লিপবামকেও রাখলেন। অবশ্য এটাও বললেন, ‘লিপবাম অবশ্য আলাদা করে বলার কিছু নেই। হাত বা হৃদয়ের মতোই শরীরের একটা অংশ।’

0 Reviews

Write a Review

Read Previous

আত্মহত্যা বলে চালিয়ে দেওয়ার চেষ্টা করছে।

Read Next

মহামারি করোনাভাইরাসের আঘাতে ঝিমিয়ে পড়েছে আখাউড়া-আগরতলা ডুয়েলগেজ রেলওয়ে লিংক (বাংলাদেশ অংশ) প্রকল্পের কাজ

%d bloggers like this: