শিরোনাম
অন্তঃসত্ত্বা স্ত্রীকে নিয়ে শুটিংয়ে রাজ চক্রবর্তী – প্রথম বেলা

অন্তঃসত্ত্বা স্ত্রীকে নিয়ে শুটিংয়ে রাজ চক্রবর্তী

চলতি মাসেই রাজ-শুভশ্রী দম্পতির ঘরে আসছে নতুন অতিথি। এই অবস্থাতেই লাইট-সাউন্ড-ক্যামেরা-অ্যাকশন শব্দগুলোর মুখোমুখি কলকাতার অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। তবে তিনি একা নন। সঙ্গে তার কর্তা পরিচালক রাজ চক্রবর্তীও ছিলেন। সেখানে ওয়ান শোল্ডার ড্রেসে নায়িকার গ্ল্যামার রোখা দায়। সঙ্গে রাজ ছিলেন মানানসই সাদা কুর্তা, নীল জিন্স ও সাদা চশমায়। একটি বিজ্ঞাপনে প্রথমবার একসঙ্গে কাজ করলেন তারা।

বিজ্ঞাপনটি শুভশ্রী তার ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। এক মিনিট ৫৬ সেকেন্ড দৈর্ঘ্যের এই বিজ্ঞাপনে উঠে এসেছে, শোবিজ অঙ্গনে শুভশ্রীর পথচলা, রাজ চক্রবর্তীর সঙ্গে প্রেম-বিয়ের গল্প। রোমান্টিক মুডে ক্যামেরাবন্দি হয়েছেন এই দম্পতি।

চলতি মাসে এই দম্পতির ঘরে আসছে নতুন অতিথি। এর আগে শুভশ্রী তার ভেরিফায়েড ফেসবুক পেজে মা হওয়ার ঘোষণা দেন। সঙ্গে একটি ছবিও পোস্ট করেছিলেন তিনি। তাতে দেখা যায়, মুখোমুখি শুয়ে আছেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী। রাজের হাতে একটি নেমপ্লেট। তাতে লেখা, ‘বেবি কামিং ২০২০।’ ছবিটির ক্যাপশনে শুভশ্রী লিখেছিলেন—আমাদের দ্বিতীয় বিবাহবাষির্কীতে আনন্দের সঙ্গে জানাচ্ছি, আমাদের ধরে রাখতে আরো একটি হাত থাকবে, ভালোবাসার জন্য আরো একটি হৃদয়। আমরা অন্তঃসত্ত্বা।

রাজ-শুভশ্রী প্রেমের সম্পর্কে জড়ানোর পর জলঘোলা কম হয়নি। ২০১৮ সালের ৬ মার্চ বাগদানের মধ্য দিয়ে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটান এই জুটি। ওই বছরের ১১ মে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা।

কিন্তু স্বামীর সঙ্গে প্রথমবার অভিনয় করে কেমন লাগল শুভশ্রীর? নায়িকার জবাব, ‘প্রযোজনা সংস্থা এসভিএফের যৌথ উদ্যোগে তৈরি এই বিজ্ঞাপনী ছবি আমার জীবনের গল্পই বলবে।’ অনুভূতি ভাগ করেছেন রাজও। তিনি বলেন, ‘এই প্রথম শুভশ্রীর বিপরীতে আমি! অফার পেতেই তাই এক কথায় রাজি। অনেক অন্ধকার স্তর পেরিয়ে এই ছোট্ট সফর আবার যেন আলোয় ফেরাল।’

0 Reviews

Write a Review

Read Previous

নেইমার করোনায় আক্রান্ত

Read Next

বিটিভিতে ফিরছেন জাহিদ হাসান, মিমি, তারিন, সুইটিরা

%d bloggers like this: