শিরোনাম
সুন্দরগঞ্জ পেয়ারার লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণ চেষ্টা জেঠার! – প্রথম বেলা

সুন্দরগঞ্জ পেয়ারার লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণ চেষ্টা জেঠার!

সুদীপ্ত শামীম, 
গাইবান্ধার সুন্দরগঞ্জে পেয়ারা খাওয়ানোর লোভ দেখিয়ে পাঁচ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে মুকুল মিয়া (৪০) নামে এক ব্যক্তির বিরুদ্ধে। সে সম্পর্কে শিশুটির জেঠা হন। এ ঘটনায় শিশুটির বাবা থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।
শুক্রবার (৪ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার সর্বানন্দ ইউনিয়নের তালুক বাজিত (ধনিয়ারকুড়া) গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত মুকুল মিয়া ওই গ্রামের মতলেব মিয়ার ছেলে। ঘটনার পর থেকে অভিযুক্ত যুবক আত্মগোপনে রয়েছে।
পারিবারিক সুত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে বাড়ির পাশে খেলতে যায় শিশুটি। এসময় অভিযুক্ত মুকুল মিয়া শিশুটিকে পেয়ারা খাওয়ানোর লোভ দেখিয়ে তার বাড়িতে ডেকে নিয়ে যায়। মুকুলের বাড়িতে কেউ না থাকার সুযোগে শিশুটিকে ধর্ষণের চেষ্টা চালায় সে। পরে শিশুটিকে বাড়িতে না পেয়ে বিভিন্ন জায়গায় খুঁজেন তার মা। এরপর শিশুটিকে বিবস্ত্র অবস্থায় লম্পট মুকুলের ঘরে দেখতে পায়। সেখানে বিবস্ত্র অবস্থায় কান্নাকাটি করছিল শিশুটি। পরে তার মা সেখান থেকে শিশুটিকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। ঘটনার সময় শিশুটির মায়ের উপস্থিতি জানতে পেরে সেখান থেকে পালিয়ে যায় অভিযুক্ত মুকুল। পরে মেয়ে শিশুটিকে তার মা-বাবার কাছে ঘটনার বিষয়ে বিস্তারিত খুলে বলে। এ ঘটনায় ধর্ষণ চেষ্টার অভিযোগে মুকুলকে আসামী করে থানায় লিখিত অভিযোগ দাখিল করেছে শিশুটির বাবা। লিখিত অভিযোগ পাওয়ার পর শিশুটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ। এতে ধর্ষণ চেষ্টার শিকার শিশুটির শরীর ও জামা-কাপড়ে পুরুষের শক্রাণুসহ বেশকিছু আলামত পাওয়া গেছে।
বিষয়টি নিশ্চিত করে থানার পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম বলেন, এ ঘটনায় শিশুটিকে উদ্ধার করে থানায় আনা হয়েছে। শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা দায়েরের প্রস্তুতি ও আসামী গ্রেপ্তারে চেষ্টা চলছে।
উপজেলা প্রতিনিধি
সুন্দরগঞ্জ, গাইবান্ধা। 

0 Reviews

Write a Review

Read Previous

পরিবেশ অনুকূলে এলেই শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়া হবে : ওবায়দুল কাদের

Read Next

গাইবান্ধায় রাজনীতিবিদ ও বিশিষ্ট ব্যবসায়ী আজাদুল ইসলামের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার ও ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন

%d bloggers like this: