শিরোনাম
খোলা চুলে মোহময় দৃষ্টির নতুন ছবিতে ভাইরাল মিথিলা – প্রথম বেলা

খোলা চুলে মোহময় দৃষ্টির নতুন ছবিতে ভাইরাল মিথিলা

মডেল-অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা। প্রেম-বিয়েকে কেন্দ্র করে অসংখ্যবার সমালোচনার মুখে পড়েছেন তিনি। আবারো মিথিলার একটি স্থিরচিত্রকে কেন্দ্র করে নেটিজেনদের সমালোচনার মুখে পড়েছেন এই অভিনেত্রী।

সোমবার (২৪ আগস্ট) সকালে মিথিলা তার ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করেন। ছবিতে দেখা যায়—মিথিলার পরনে শাড়ি। খোলা চুলে মোহময় দৃষ্টিতে তাকিয়ে আছেন এই অভিনেত্রী।

ক্যাপশনে লিখেছেন-‘‘সব পাখি ঘরে আসে, সব নদী ফুরায় এ জীবনের সব লেনদেন; থাকে শুধু অন্ধকার, মুখোমুখি বসিবার বনলতা সেন।’–জীবনানন্দ দাশ।’’

ছবি পোস্ট করার ৩ ঘণ্টার মধ্যে লাইক বাটনে রিঅ্যাক্ট পড়েছে ৩২ হাজার। মন্তব্য পড়েছে ৩ হাজার। শেয়ার পড়েছে প্রায় ২০০। এসব মন্তব্যের ভিড়ে ইতিবাচক কোনো মন্তব্য পাওয়া যায়নি বললেই ধরা যায়। বরং নেটিজেনদের কু-রুচিপূর্ণ মন্তব্যে ভরে গেছে কমেন্টস বক্স। অধিকাংশ মন্তব্য তাকে আক্রমণ করে করা হয়েছে।

ছবিটিতে পরিচালক অমিতাভ রেজা তার ভেরিফায়েড অ্যাকাউন্ট থেকে মন্তব্য করেছেন-‘তোর কি হইছে? ডাক্তারের পরামর্শ নে।’ এরপর অমিতাভ রেজার মন্তব্যকে কেন্দ্র করে অনেকে নেতিবাচক সমালোচনা করছেন। যদিও অমিতাভের মন্তব্যের কোনো ফিরতি উত্তর দেননি মিথিলা।

ভারতীয় বাংলা সিনেমার গুণী নির্মাতা সৃজিত মুখার্জি। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে রাফিয়াথ রশীদ মিথিলার সঙ্গে পরিচয় হয় তার। এরপর মনের লেনা-দেনা। এ জুটির সম্পর্ক নিয়ে জলঘোলা কম হয়নি। সব জল্পনার অবসান ঘটিয়ে গত ৬ ডিসেম্বর রেজিস্ট্রি বিয়ে করেন তারা। কলকাতায় সৃজিতের ফ্ল্যাটে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়েতে সৃজিত-মিথিলার পরিবারের ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন। তারপর গত ২৯ ফেব্রুয়ারি কলকাতায় বিবাহত্তোর সংবর্ধনার আয়োজন করেন সৃজিত। দুজনেরই এটি দ্বিতীয় বিয়ে।

বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠানের পর মিথিলা বাংলাদেশে চলে আসেন। আর সৃজিত তার সিনেমার শুটিংয়ের কাজে আফ্রিকায় যান। শুটিং শেষে সৃজিতের বাংলাদেশে আসার কথা ছিল। কিন্তু এরই মধ্যে শুরু হয় করোনা তাণ্ডব। তারপর সৃজিত আটকে থাকেন কলকাতায় আর মিথিলা বাংলাদেশে। দীর্ঘ দিন পর গত ১৫ আগস্ট কলকাতায় গিয়েছেন মিথিলা। বর্তমানে শ্বশুরবাড়িতে অবস্থান করছেন এই অভিনেত্রী।

0 Reviews

Write a Review

Read Previous

বিরাট-আনুশকা ভক্তদের উদ্দেশ্যে সুখবর দিয়েছেন

Read Next

জাল ফেললেই ঝাঁকে ঝাঁকে ইলিশ ধরা পড়ছে

%d bloggers like this: