শিরোনাম
স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড – প্রথম বেলা

স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

রাজশাহী: রাজশাহীর মোহনপুরে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। একইসঙ্গে আসামিকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সাজাপ্রাপ্ত ব্যক্তির নাম আবদুর রহমান (৫০)। তার বাড়ি রাজশাহীর মোহনপুর উপজেলার তসোপাড়া গ্রামে। রায় ঘোষণার সময় আসামি আবদুর রহমান আদালতের কাঠগড়ায় উপস্থিত ছিলেন। রায় ঘোষণার পর তাকে পুলিশ হেফাজতে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।

এর আগে ২০১৪ সালের ১৯ অক্টোবর সকালে বাড়ির পাশের পুকুর থেকে আবদুর রহমানের স্ত্রী রাশেদা বিবির (৪৫) মরদেহ উদ্ধার করে মোহনপুর থানা পুলিশ। এ ঘটনায় রাশেদা বিবির ভাই মনসুর রহমান থানায় হত্যা মামলা দায়ের করেন।

আদালতের রাষ্ট্রপক্ষের আইনজীবী মকবুল হোসেন খান জানান, বিচার চলাকালে আদালতে প্রমাণিত হয়েছে যে ২০১৪ সালের ১৮ অক্টোবর দিনগত রাতে আসামি আবদুল রহমান পারিবারিক কলহের জেরে তার স্ত্রী রাশেদা বিবিকে মাথায় আঘাত করেন। এতে তার মৃত্যু হয়। এরপর তার মরদেহ পুকুরে ফেলে দেন। তাই তার বিরুদ্ধে আনীত অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় সোমবার আদালত তাকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ড কার্যকরের আদেশ দেন। একইসঙ্গে তাকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

Read Previous

চুয়াডাঙ্গায় বাবুর্চির কাজ দেওয়ার নাম করে ডেকে নিয়ে দুইবোনকে রাতভর গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে পাঁচ যুবকের বিরুদ্ধে।

Read Next

যশোরে খাদ্যপণ্যের মোড়কে অগ্রিম তারিখ

%d bloggers like this: