শিরোনাম
প্রকাশিত সংবাদের প্রতিবাদ   – প্রথম বেলা

প্রকাশিত সংবাদের প্রতিবাদ  

২৪/০৮/২০২০ ইং দৈনিক আমার প্রাণের বাংলাদেশ পত্রিকায় ও অনলাইন ভার্সনে রাজধানীর উত্তরায় কথিত যুবলীগ নেতা হৃদয় চৌধুরী হতে চায় এমপি ۔জনমনে প্রশ্ন শীর্ষক সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে।

আমি এই সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছি। আমি মোঃ হৃদয় চৌধুরী বাংলাদেশ আওয়ামী যুবলীগের আদর্শে বিশ্বাসী এবং সততার সাথে রাজনীতি করে আসছি। আমি একটি সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান আমার বাবা সেনাবাহিনীর একজন সৎ কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন

আমাকে ফাঁসানোর জন্য একটি কু-চক্রী মহল স্বার্থ চরিতার্থ করার লক্ষ্যে দৈনিক আমার প্রাণের বাংলাদেশ সহ বিভিন্ন পত্র-পত্রিকা ও গণমাধ্যমে মিথ্যা তথ্য সংবেলিত সংবাদ প্রেরণ করে তাদেরকে বিভ্রান্ত করে মিথ্যা সংবাদ প্রকাশে উদ্বুদ্ধ করেছে।

আসলে কে কেমন তা পরিমাপ করার যন্ত্র কারো কাছে নেই। আমি ঢাকা ১৮ আসনের একজন জাতীয় সংসদ উপ নির্বাচনের প্রার্থী ۔একটি স্বার্থানেষী মহল আমার জনপ্রিয়তায় ঋষান্বিত হয়ে ۔এহেন মিথ্যা তথ্য সরবরাহ করে গোলা পানিতে মাছ ধরার চেষ্টা করছে ۔ মানুষের মুখোশ উন্মোচিত হওয়ার পরেই আসল স্বরূপ চেনা যায়। আমি মোঃ হৃদয় চৌধুরী কখনই কোন প্রকার খারাপ বিষয়ের সাথে বা কখনো কোন খারাপ কাজ করিনি, এমনিক ভবিষ্যতেও করবো না। ইনশা-আল্লাহ্॥

সংবাদে আরো বলা হয়েছে যে, আসলেই অন্যের ভালো দেখতে না পেরে আমাকে নিয়ে এই কু-চক্রী মহল এই মিথ্যা সংবাদটি প্রকাশ করার প্রয়াসে জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করছে আমি এই সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

 

নিবেদক

মোঃ হৃদয় হোসেন চৌধুরী

 

0 Reviews

Write a Review

Read Previous

ইতালির তৈরি টিকার ট্রায়াল শুরু

Read Next

পুলিশে ডিএসপি পদ সৃষ্টির উদ্যোগ, সাথে ৫টি শর্ত

%d bloggers like this: