শিরোনাম
দেবিদ্বার মোহনপুর স্কুলের শিক্ষকের নামে ষড়যন্ত্রমুলক অভিযোগের বিরুদ্ধে মানববন্ধন – প্রথম বেলা

দেবিদ্বার মোহনপুর স্কুলের শিক্ষকের নামে ষড়যন্ত্রমুলক অভিযোগের বিরুদ্ধে মানববন্ধন

গোলাম রাব্বি প্লাবন : দেবিদ্বার উপজেলাধীন মোহনপুর উচ্চ বিদ্যালয়ের অবসরকালীন ছুটিতে যাওয়া শিক্ষক বাবু হরে কৃষ্ণ দেবনাথ এর অবসরকালীন সুবিধা পেতে প্রয়োজনীয় কাগজপত্র প্রতিষ্ঠান থেকে প্রদান না করা এবং তাহার বিরুদ্ধে পরিকল্পিত ষড়যন্ত্র মূলক অর্থ আত্মসাতের ভিত্তিহীন  অভিযোগে মেয়াদ উত্তীর্ণ সভাপতি ময়নাল হোসেন কর্তৃক সংবাদিক সম্মেলনের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত।

আজ শুক্রবার সকাল ১০ঘটিকায় দেবিদ্বার উপজেলার মোহনপুর উচ্চ বিদ্যালয়ের সামনের  সড়কে সাবেক ও বর্তমান ছাত্র-ছাত্রীদের আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের ব্যানারেও উক্ত মানববন্ধনে অংশগ্রহণ করেন পরিষদের নেতা কর্মীরা।
উল্লেখ্য কিছুদিন পুর্বে প্রাক্তন সভাপতি ময়নাল হোসেন এক সংবাদ সম্মেলন করে অর্থ আত্নসাতের অভিযোগ আনেন মোহন স্কুলের অবসর নেয়া জনপ্রিয় শিক্ষক বাবু হরে কৃষ্ণ দেবনাথের বিরুদ্ধে। তারপরেই হরে কৃষ্ণ দেবনাথের পক্ষে সংবাদ সম্মেলন করেন শিক্ষক ও সাবেেক ছাত্রছাত্রীরা। এতে উপস্থিত ছিলেন সাবেক সভাপতি শাহাদত হোসেন মিঠু সহ অনেকে। এবং দাবী করেন এটা ষড়যন্ত্র মুলক মিথ্যাচার ছিলো ময়নাল হোেসনের সংবাদ সম্মেলন।
হাইকোর্টের নির্দেশনা মোতাবেক সভাপতি নির্বাচন আয়োজন করতে বক্তারা উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অনুরোধ জানান।
এতে বক্তব্য রাখেন সাবেক ছাত্র ও ইউনিয়ন আওয়ামিলীগ সভাপতি মুজিবুর রহমান ভুইয়া, সাবেক সভাপতি শাহাদাত হোসেন মিঠু, বিদ্যালয়ের দাতা সদস্য মোঃ আলমগীর করির, হিন্দু- বৌদ্ধ -খ্রীষ্টান ঐক্য পরিষদ নেতা বাবু কালীপদ মজুমদার।

0 Reviews

Write a Review

Read Previous

মোশাররফ করিমের জন্মদিন আজ

Read Next

করোনায় মৃত্যু ৮ লাখের ওপর, আক্রান্ত ২ কোটি ৩০ লাখ

%d bloggers like this: