শিরোনাম
নাটোরে জেলা আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকী ও শোক দিবস পালন – প্রথম বেলা

নাটোরে জেলা আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকী ও শোক দিবস পালন

নাটোর প্রতিনিধি:
নাটোরে জেলা আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত হয়েছে। শনিবার সকাল সাড়ে ৮ টার দিকে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে কালো ব্যাজ ধারণ, জাতীয় সঙ্গীতের সাথে সাথে জাতীয় পতাকা ও কালো পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করা হয়। পুষ্প মাল্য অর্পণ এর পর ১৫আগস্টের শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করা হয়।
এই কর্মসূচীতে নেতৃত্ব দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাটোর সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল।
এ সময় উপস্থিত ছিলেন, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও নাটোর-নওগাঁ আসনের সংরক্ষিত সংসদ সদস্য রত্না আহমেদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও নাটোরের পৌরসভার মেয়র উমা চৌধুরী, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোর্ত্তজা আলী বাবলু, যুবলীগের সভাপতি বশিরুর রহমান খান চৌধুরী এহিয়া সহ জেলা কৃষকলীগ, জেলা আইনজীবি লীগ জেলা স্বেচ্ছাসেবক লীগ, জেলা মহিলা আওয়ামী যুবলীগ, জেলা ছাত্রলীগ, জেলা মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ।
উল্লেখ্য, ১৫ আগস্ট স্বাধীনতার মহান স্থপতি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৫তম শাহাদাৎ বাষির্কী ও জাতীয় শোক দিবস-২০২০ উপলক্ষ্য কোরআন খতমের আয়োজন করা হয়।

0 Reviews

Write a Review

Read Previous

মহামারী করোনাভাইরাস এর মধ্যে জমে উঠেছে রেলওয়ে এর জায়গাতে শত শত অবৈধ কাঁচাবাজার

Read Next

বড়াইগ্রাম ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও শোক দিবস পালন

%d bloggers like this: