শিরোনাম
গাজীপুরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ – প্রথম বেলা

গাজীপুরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার পূর্ব চান্দরা জালাল গেট এলাকায় সূবর্ণা বেগম (২৫) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহতের স্বামী লিটন মিয়া ঘটনার পর থেকে পলাতক আছেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী এসব তথ্য নিশ্চিত করেছেন।

ওসি জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দাম্পত্য কলহের জেরে স্ত্রীকে হত্যার পর স্বামী পালিয়েছে। এ ঘটনায় মামলা দায়েরসহ লিটন মিয়াকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

স্থানীয়রা জানায়, গত তিন মাস আগে লিটন ও সূবর্ণা তাদের দুই ছেলেকে নিয়ে চান্দরা এলাকার মনিরুল ইসলামের ভাড়া বাসায় ওঠেন। সূবর্ণা স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করতেন। লিটন বেকার ছিলেন। এ কারণে তাদের মধ্যে কলহ চলছিল।

ধারণা করা হচ্ছে, গতকাল বুধবার রাতের কোনো এক সময় ঝগড়ার মধ্যে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা করে লিটন পালিয়ে যায়। আজ বৃহস্পতিবার সকালে বাড়ির ম্যানেজার লিটনকে ডাকতে গেলে ঘরের মেঝেতে সূবর্ণার মরদেহ পড়ে থাকতে দেখেন। পরে তিনি পুলিশকে খবর দেন।

0 Reviews

Write a Review

Read Previous

রাশিয়া থেকে করোনার টিকা আনার আশ্বাস দিলেন অর্থমন্ত্রী

Read Next

মহামারী করোনাভাইরাস এর মধ্যে জমে উঠেছে রেলওয়ে এর জায়গাতে শত শত অবৈধ কাঁচাবাজার

%d bloggers like this: