৫২ বছর বয়সি রবি তেজার সঙ্গে রোমান্স করবেন তামান্না

প্রথম বেলা ডেক্স: নাম ঠিক না হওয়া একটি সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন দক্ষিণী সিনেমার পরিচালক নাক্কিনা ত্রিনাধা রাও। কমেডি ঘরানার এ সিনেমায় ৫২ বছর বয়সি রবি তেজার সঙ্গে ৩০ বছর বয়েসি তামান্না ভাটিয়াকে রোমান্স করতে দেখা যাবে।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, শোনা যাচ্ছে—রবি তেজা অভিনীত এ সিনেমায় কেন্দ্রীয় নারী চরিত্রের জন্য তামান্নাকে নেওয়ার পরিকল্পনা করেছেন পরিচালক। খুব শিগগির আনুষ্ঠানিকভাবে এ ঘোষণা দেওয়া হবে। আগামী মে মাসে  সিনেমাটির শুটিং শুরু হবে।

এদিকে একটি সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন, ‘‘প্রথমে জোর গুঞ্জন শোনা যায় এ সিনেমায় শ্রুতি হাসানকে নিবেন পরিচালক। কিন্তু এতে ‘বাহুবলি’ খ্যাত অভিনেত্রী তামান্না ভাটিয়া অভিনয় করবেন।’’

তামান্না অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘অ্যাকশন’। তামিল এই সিনেমায় বিশালের বিপরীতে অভিনয় করেন তিনি। গত বছরের নভেম্বরে সিনেমাটি মুক্তি পায়। সম্প্রতি মুক্তি পাওয়া মহেশ বাবু অভিনীত ‘সারিলেরু নীকেবারু’ সিনেমার একটি আইটেম গানে নেচেছেন এই অভিনেত্রী। এছাড়া হিন্দি ভাষার ‘বোল চুড়িয়া’ এবং তেলেগু ভাষার ‘সীটিমার’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পারছেন তামান্না।

Read Previous

যুক্তরাষ্ট্রে করোনাভাইরাসের প্রথম ভ্যাকসিন প্রয়োগ

Read Next

১৩ লাখের জমিতে বিশাল অট্টালিকা : খুব সৎ অফিসার, ঠিক কিনা?

%d bloggers like this: