বাংলাদেশের পাকিস্তান সফর স্থগিত

প্রথম বেলা ডেক্স: করোনাভাইরাস আতঙ্কের কারণে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পাকিস্তান সফর স্থগিত করা হয়েছে। পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) পক্ষ থেকে এ ব্যাপারটি নিশ্চিত করা হয়েছে। এর আগে দুই দফায় পাকিস্তান থেকে টি-টোয়েন্টি ও টেস্ট খেলে এসেছে টাইগাররা।

আগামী এপ্রিল মাসে তৃতীয় পর্বের জন্য পাকিস্তান সফর করার কথা ছিল বাংলাদেশের। যেখানে করাচিতে একমাত্র ওয়ানডে এবং সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট অনুষ্ঠিত হতো। তবে বিশ্বব্যাপী ভ্রমণের ওপর নিষেধাজ্ঞা জারি করায় আপাতত এই সফরটি বাতিল করা হয়েছে বলে জানানো হয়।

এ খবর নিশ্চিত করে আজ (সোমবার) সাড়ে ১২টার দিকে আনুষ্ঠানিক সংবাদ বিজ্ঞপ্তি দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। তারা জানিয়েছে শীঘ্রই দুই দল মিলে সমঝোতার মাধ্যমে টেস্ট চ্যাম্পিয়নশিপের অন্তর্ভুক্ত ম্যাচটির ব্যাপারে সিদ্ধান্ত নেবে। পিসিবি আশা করছে এই সিরিজ সম্পূর্ণ করতে, বিশেষ করে টেস্ট ম্যাচটি ২০২১ সালের মার্চে আয়োজনের ব্যাপারে ইঙ্গিত দিয়েছে তারা।

আগামী ২৯ মার্চ করাচির উদ্দেশ্যে দেশ ছাড়ার কথা বাংলাদেশ ক্রিকেট দলের। সিরিজের একমাত্র ওয়ানডেটি ১ এপ্রিল মাঠে গড়ানোর সূচি ছিল। যেখানে ৫ এপ্রিল থেকে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ হওয়া দ্বিতীয় টেস্টটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

Read Previous

প্রাণঘাতী করোনাভাইরাসের প্রাদুর্ভাবে বন্ধ হচ্ছে সব সিনেমা হল

Read Next

টোকিও অলিম্পিক গেমস পেছাবে না

%d bloggers like this: