শিরোনাম
বাংলাদেশে দরিদ্রসীমার নিচে মানুষের সংখ্যা কমলেও, গৃহহীন মানুষের সংখ্যা এখন ও কমেনি পাঁচ ক্রিকেটারকে ‘স্পেশাল অ্যাওয়ার্ড’ দিলেন পাপন নামাজ পড়তে সমস্যা হওয়ার কারনে অভিনয় ছাড়লেন নায়িকা মুক্তি চঞ্চল-শাওনের ভাইরাল ‘যুবতী রাধে’ গান নিয়ে বেধেছে বিতর্ক হয়েছেন মাস্ক না পরলে সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে সেবা পাওয়া যাবে না বলে নির্দশনা দিয়েছেন সরকার ১ নভেম্বর থেকে মাধ্যমিকের সিলেবাস শুরু হতে যাচ্ছে, ৮ নির্দেশনা জারি সাংবাদিকদের মানুষের কল্যাণে কাজ করার আহ্বান জানিয়েছেন: মাননীয় প্রধানমন্ত্রী আজ শেরে বাংলা আবুল কাশেম ফজলুল হক এর ১৪৭তম জন্মবার্ষিকী শহরের আদলে হবে গ্রাম, একটি মাস্টারপ্লান গ্রহণ করেছে স্থানীয় সরকার এমএলএম ব্যবসার মাধ্যমে অসহায় মানুষদের লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে “এসএম ট্রেডিং”
কুড়িগ্রামে সেই সাংবাদিককে ১ বছরের কারাদণ্ড – প্রথম বেলা

কুড়িগ্রামে সেই সাংবাদিককে ১ বছরের কারাদণ্ড

কুড়িগ্রামে সেই সাংবাদিককে এক বছরের কারাদণ্ড

কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রামে মধ্যরাতে এক সাংবাদিককে বাড়ি থেকে তুলে নিয়ে এক বছরের কারাদণ্ডাদেশ দিয়েছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার (১৩ মার্চ) মধ্যরাতে নজিরবিহীন এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী ওই সাংবাদিকের নাম আরিফুল ইসলাম। তিনি নিউজ পোর্টাল বাংলা ট্রিবিউনের কুড়িগ্রাম জেলা প্রতিনিধি।

জানা গেছে, শুক্রবার রাত পৌনে ১২টার দিকে জেলা প্রশাসনের কয়েকজন ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ১৫ থেকে ১৬ আনসার ওই সাংবাদিকের ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে। এরপর কোনও ধরনের তল্লাশি ছাড়াই তাকে মারধর এবং হাতকড়া লাগিয়ে উঠিয়ে নিয়ে যায়। এ সময় ওই সাংবাদিকের স্ত্রী বাধা দিতে গেলে তাকেও মারধর করতে উদ্যত হয়।

পরে তাকে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত আধা বোতল মদ ও দেড়শ গ্রাম গাঁজা পাওয়ার অভিযোগে এক বছরের কারাদণ্ডাদেশ প্রদান করেন।

এ বিষয়ে ভুক্তভোগী ওই সাংবাদিকের স্ত্রী বলেন, আমার স্বামী সিগারেট পর্যন্ত খায় না, সেখানে তাকে মদ ও গাজার সঙ্গে জড়িয়ে অন্যায়ভাবে সাজা দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, আমার স্বামী বিভিন্ন সময়ে বস্তুনিষ্ঠ সংবাদ প্রতিবেদন তৈরি করেন। যার অনেকগুলো বর্তমান জেলা প্রশাসকের বিরুদ্ধে যায়। এ কারণে তিনি ক্ষুব্ধ হয়ে তাকে অন্যায়ভাবে বাড়ি থেকে তুলে নিয়ে মিথ্যা অভিযোগে সাজা দিয়েছে।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর ইসলাম বলেন, এ বিষয়ে আমি কিছুই জানি না।

কুড়িগ্রাম জেলা প্রশাসক সুলতানা পারভীন বলেন, আরিফুল ইসলামকে মাদক রাখার দায়ে টাস্কফোর্স টিম অভিযান চালিয়ে আটক করেছে। পরে ভ্রাম্যমাণ আদালত তাকে সাজা দিয়েছে। সব কিছুই আইনের মধ্যে হয়েছে।

আর টি

Read Previous

মাদারীপুরে ইয়াবা লেনদেনের সময় নারীসহ আটক ৩

Read Next

বাগেরহাটে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৬

%d bloggers like this: