শিরোনাম
বাংলাদেশে দরিদ্রসীমার নিচে মানুষের সংখ্যা কমলেও, গৃহহীন মানুষের সংখ্যা এখন ও কমেনি পাঁচ ক্রিকেটারকে ‘স্পেশাল অ্যাওয়ার্ড’ দিলেন পাপন নামাজ পড়তে সমস্যা হওয়ার কারনে অভিনয় ছাড়লেন নায়িকা মুক্তি চঞ্চল-শাওনের ভাইরাল ‘যুবতী রাধে’ গান নিয়ে বেধেছে বিতর্ক হয়েছেন মাস্ক না পরলে সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে সেবা পাওয়া যাবে না বলে নির্দশনা দিয়েছেন সরকার ১ নভেম্বর থেকে মাধ্যমিকের সিলেবাস শুরু হতে যাচ্ছে, ৮ নির্দেশনা জারি সাংবাদিকদের মানুষের কল্যাণে কাজ করার আহ্বান জানিয়েছেন: মাননীয় প্রধানমন্ত্রী আজ শেরে বাংলা আবুল কাশেম ফজলুল হক এর ১৪৭তম জন্মবার্ষিকী শহরের আদলে হবে গ্রাম, একটি মাস্টারপ্লান গ্রহণ করেছে স্থানীয় সরকার এমএলএম ব্যবসার মাধ্যমে অসহায় মানুষদের লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে “এসএম ট্রেডিং”
সাতক্ষীরার কলারোয়ায় সন্ত্রাসীদের হামলার ঘটনায় দোষীদের গ্রেফতার ও শাস্তির দাবীতে মানব বন্ধন – প্রথম বেলা

সাতক্ষীরার কলারোয়ায় সন্ত্রাসীদের হামলার ঘটনায় দোষীদের গ্রেফতার ও শাস্তির দাবীতে মানব বন্ধন

সাতক্ষীরা প্রতিনিধি :  তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাতক্ষীরার কলারোয়ায় সন্ত্রাসী সবুজ ও জুলফিকার গংদের হাতে ৪ জন গুরুতর আহত হওয়ার ঘটনায় দোষীদের গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তির দাবীতে মানব বন্ধন কর্মসুচি পালিত হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার মুরারীকাটি গ্রামে উক্ত মানববন্ধন কর্মসুচি পালিত হয়।
মানবন্ধনে বক্তব্য রাখেন, কলারোয়া পৌরসভার ৮ নং ওয়ার্ড কমিশনার ইমাদুল হক, যুবলীগ নেতা মোস্তাক খাঁ, সামছুর মোল্যা, ফরিদা বেগম, মুনসুর মোল্যা, গফুর মোল্যা, ফিরোজা খাতুন প্রমুখ।
বক্তারা বলেন, জমির ফসল নষ্ট করাকে কেন্দ্র করে মুরারী কাটি গ্রামের চিহ্নিত সন্ত্রাসী সবুজ, জুলফিকার ও চঞ্চল শাহাজির নেতৃত্বে ১২/১৩ জন অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে গত ৪ মার্চ বিকালে একই গ্রামের মেহেদি হাসান সাগর, আব্দুল গফুর, সোহাগসহ ৪ জনকে গুরুতর আহত করে। এর মধ্যে মেহেদি হাসান সাগরকে আশংকা জনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বক্তারা এ সময় উক্ত চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তির জোর দাবী জানান। মনববন্ধনে স্থানীয় দুই শতাধিক নারী ও প্ররুষ অংশ গ্রহন করেন।

Read Previous

কালীগঞ্জে মাদকবিরোধী অভিযানে সক্রিয় পুলিশ আটক-২

Read Next

দোল উৎসবে মাতোয়ারা বাঙ্গালী শিক্ষার্থীরা

%d bloggers like this: