শিরোনাম
ভন্ড কবিরাজ মোজাম্মেল হকের প্রতারণা থেমে নেই বাইমাইলে ভাড়াটিয়ার বিরুদ্ধে ভাড়া না দিয়ে মার্কেট মালিককে হয়রানির অভিযোগ হারলেই শেষ হবে-রশিদ-ওয়ার্নারদের আইপিএল এবার সত্যিই বিয়ে করলেন নেহা কক্কর, বিষয়টি আর গুজব নয় অপরাধী যেই হোক কেন আইনের মুখোমুখি হতেই হবে বললেন- স্বরাষ্ট্রমন্ত্রী লম্পট স্বামীর বিরুদ্ধে কন্যাদের শ্লীলতাহানির অভিযোগে মামলা করলো স্ত্রী, লম্পট স্বামী গ্রেফতার রিফাত হত্যার রায়কে ঘিরে আদালত প্রাঙ্গণে নেওয়া হয়েছে তিন স্তরের বাড়তি নিরাপত্তা পরীক্ষামূলক ভাবে বাংলাদেশের রেল ইঞ্জিন ভারতে পাঠাবে আজ কাউন্সিলর পদ চলে যেতে পারে ইরফান সেলিম এর বাংলাদেশে দরিদ্রসীমার নিচে মানুষের সংখ্যা কমলেও, গৃহহীন মানুষের সংখ্যা এখন ও কমেনি
টঙ্গীতে র‌্যাবের অভিযানে ডাকাত দলের ৪ সদস্য গ্রেফতার – প্রথম বেলা

টঙ্গীতে র‌্যাবের অভিযানে ডাকাত দলের ৪ সদস্য গ্রেফতার

শেখ রাজীব হাসান,গাজীপুর: টঙ্গীতে অভিযান চালিয়ে ডাকাত দলের চার সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১ সদস্যরা। গতকাল মঙ্গলবার ভোর সাড়ে ৪টায় গোপন সংবাদের ভিত্তিতে কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুনের নেতৃত্বে টঙ্গীর গাজীপুরা বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো, কামাল হোসেন(৩৫), পিতা-মৃত মোশাররফ হোসেন, সাং-মরকুন কবর স্থান, থানা-টঙ্গী পূর্ব, জিএমপি, গাজীপুর, মোঃ সুমন মিয়া(৩০), পিতা-মৃত আঃ সাত্তার, সাং-মরকুন মধ্যপাড়া, থানা-টঙ্গী পূর্ব, জিএমপি, গাজীপুর, মোঃ ইয়ামিন মিয়া(২০), পিতা-আলম মিয়া, সাং-ফুলঘর, থানা-মুরাদনগর, জেলা-কুমিল্লা, থানা-টঙ্গী পূর্ব, জিএমপি, গাজীপুর, মোঃ হুমায়ুন হোসেন @বিজয়(২০), পিতা-মোঃ রুবেল মিয়া, সাং-তালশহর, থানা-আশুগঞ্জ, জেলা-বি-বাড়িয়া, থানা-টঙ্গী পূর্ব, জিএমপি তাদেরকে হাতে নাতে গ্রেফতার করা হয়।

র‌্যাব সূত্রে জানা যায়, ডাকাতদের কাছ থেকে নগদ ২৫০টাকা, ১টি চাইনিজ কুড়াল, ২টি ছুরি, ১টি সুইচ গিয়ার চাকু, ৬ টি মোবাইল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা র‌্যাবের জিজ্ঞাসাবাদে তারা একটি সংঘবদ্ধ ডাকাত দলের সক্রিয় সদস্য বলে স্বীকার করে। তারা একে অপরের যোগসাজশে দীর্ঘদিন যাবৎ গাজীপুরসহ আশপাশের এলাকায় সাধারণ পথচারী, বাসযাত্রী এবং মটর সাইকেল আরোহীদের মারধর এবং অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে প্রাইভেটকার, মোটর সাইকেল, গাড়ী, টাকা পয়সা, মোবাইল, স্বর্ণালংকার ইত্যাদি লুট করে আসছে। এছাড়াও তাদের ডাকাতি করার সময় কেউ বাধা দিলে তাদেরকেও আঘাত করে।

Read Previous

করোনাভাইরাসে প্রাণ গেল এক বাংলাদেশির

Read Next

গাজীপুরে গরিব অসহায় ও বিধবা পরিবারের মাঝে বিনামূল্যে ঘর হস্তান্তর

%d bloggers like this: