শিরোনাম
বাংলাদেশে দরিদ্রসীমার নিচে মানুষের সংখ্যা কমলেও, গৃহহীন মানুষের সংখ্যা এখন ও কমেনি পাঁচ ক্রিকেটারকে ‘স্পেশাল অ্যাওয়ার্ড’ দিলেন পাপন নামাজ পড়তে সমস্যা হওয়ার কারনে অভিনয় ছাড়লেন নায়িকা মুক্তি চঞ্চল-শাওনের ভাইরাল ‘যুবতী রাধে’ গান নিয়ে বেধেছে বিতর্ক হয়েছেন মাস্ক না পরলে সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে সেবা পাওয়া যাবে না বলে নির্দশনা দিয়েছেন সরকার ১ নভেম্বর থেকে মাধ্যমিকের সিলেবাস শুরু হতে যাচ্ছে, ৮ নির্দেশনা জারি সাংবাদিকদের মানুষের কল্যাণে কাজ করার আহ্বান জানিয়েছেন: মাননীয় প্রধানমন্ত্রী আজ শেরে বাংলা আবুল কাশেম ফজলুল হক এর ১৪৭তম জন্মবার্ষিকী শহরের আদলে হবে গ্রাম, একটি মাস্টারপ্লান গ্রহণ করেছে স্থানীয় সরকার এমএলএম ব্যবসার মাধ্যমে অসহায় মানুষদের লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে “এসএম ট্রেডিং”
বাবার পক্ষে ভোট চাইলেন আতিকুল ইসলামের মেয়ে – প্রথম বেলা

বাবার পক্ষে ভোট চাইলেন আতিকুল ইসলামের মেয়ে

আসন্ন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী আতিকুল ইসলামের পক্ষে ভোট চাইলেন তার মেয়ে বুশরা আফরীন।

রবিবার রাজধানীর লেকশোর হোটেলে আতিকুল ইসলামের নির্বাচনী ইশতেহার ঘোষণার আগে বাবার সম্পর্কে কিছু বলতে মঞ্চে এসে তিনি বাবার পক্ষে ভোট চান।

বাবার সম্পর্কে বলতে গিয়ে আতিকুল ইসলামের মেয়ে বুশরা আফরীন বলেন, বিগত নয় মাস তিনি এই শহরের জন্য কাজ করেছেন, তাই বাবাকে এতদিন খুব একটা দেখতে পাইনি। বাবা আগে সিটিকে প্রাধান্য দেন।

”আমার মতো আর কাউকে বাবা ভালোবাসেন না। তবুও আমার রিলেটেড পারিবারিক অনুষ্ঠানে তিনি উপস্থিত থাকতে পারেন না। তিনি আমার মতো এই শহরটাকেও ভালোবাসেন। তিনি অনেক সৎ, খোলামেলা। আসলেই তিনি একজন ভালো মানুষ।”

বাবা সৎ, ব্যক্তিত্ববান ও জবাবদিহিতায় বিশ্বাসী জানিয়ে আতিকুল ইসলামের মেয়ে আরও বলেন, তিনি মানুষের সঙ্গে মিশতে পারেন। তার কাছে কোনো কাজই অসম্ভব না। কখনো বাচ্চাদের সঙ্গে ক্রিকেট খেলছেন, আবার কখনো গান গাইছেন- বাবা আসলে এমনই। আমার বাবাকে নিয়ে আমি গর্বিত। বাবার কাছে তার কাজ আগে।

কিছুদিন ছোট এক অনুষ্ঠানে নিজের আকদ সম্পন্ন হয়েছে জানিয়ে বুশরা আফরীন বলেন, বাবা সেই অনুষ্ঠানে সময় দিতে পারেননি। তিনি কাজ করছিলেন, বাবার কাছে তার কর্তব্য আগে। আমার বাবা সৎ, দায়িত্ববান মানুষ। তাই আসন্ন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে নৌকা মার্কায় বাবার জন্য ভোট চাই।

Read Previous

দক্ষিণখানে সৎ মা’য়ের অত্যাচারে প্রান গেলো সুরাইয়া আক্তার সুরার

Read Next

দফায় দফায় বিস্ফোরণে কেঁপে উঠল আসাম

%d bloggers like this: