শিরোনাম
৫২ নং ওয়ার্ডবাসী রাইসুল ইসলাম লিটনকে কাউন্সিলর হিসেবে দেখতে চায় – প্রথম বেলা

৫২ নং ওয়ার্ডবাসী রাইসুল ইসলাম লিটনকে কাউন্সিলর হিসেবে দেখতে চায়

প্রথম বেলা ডেস্কঃ ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৫২ নং ওয়ার্ডে যিনি জনকল্যানে সব সময় কাজ করে যাচ্ছেন তিনি হলেন আপামর জনতার ভালবাসার মানুষ বিশিষ্ট ক্রীয়ানুরাগী ও সমাজ সেবক জনদরদী তুরাগ থানা আওয়ামীলীগের কার্যকরী সদস্য ও উত্তরা মাদক ও সন্ত্রাস নির্মূল কমিটির সভাপতি রাইসুল ইসলাম লিটন। ৫২ নং ওয়ার্ডবাসী মনে প্রাণে রাইসুল ইসলাম লিটনকে ভালবাসেন,কারণ তিনি অন্যায়ের বিরুদ্ধে, সত্য ও ন্যায়ের পক্ষে। তিনি অন্যায়ের সাথে আপোষ করেন না। দলমত নির্বিশেষে কোন লোক বিপদে পড়লে খবর পেলে রাইসুল ইসলাম লিটন ছুটে যান বিপদগ্রস্ত লোকটির কাছে, তিনি সাধ্যমত চেষ্টা করেন বিপদ থেকে মুক্ত করতে। কারণ তিনি মানুষকে অত্যন্ত ভালবাসেন। তিনি গরীর মানুষকে সাধ্যমত আর্থিক সাহায্য সহযোগিতা করছেন।

এলাকাবাসী যে কোন সমস্যা বুদ্ধি পরামর্শসহ যে কোন সামাজিক বিষয়সহ রাইসুল ইসলাম লিটনর সাথে অনায়াসে তার অফিসে গিয়ে দেখা করতে পারছেন ,মন খুলে সুখ দুঃখের কথা বলতে পারছেন। তিনি মানুষকে মূল্যায়ন করেন বলেই মানুষ আসন্ন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে ৫২ নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে দেখতে চায় রাইসুল ইসলাম লিটনকে।

এলাকাবাসীরা বলেন, রাইসুল ইসলাম লিটন একজন যোগ্য লোক। তার নেই কোন লোভ লালসা। যতদিন বাঁচবেন ততোদিন তিনি জনকল্যানে কাজ করে যাবেন বলেন জানালেন এক আলাপচারিতায় ওয়ার্ডের একাধিক বাসিন্দা। মানুষকে তিনি যথেষ্ট মূল্যায়ন করেন। এলাকার ধর্মীয়, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনেও তার রয়েছে যথেষ্ট ভূমিকা। তিনি মাদ্রাসা, মসজিদ ও স্কুলসহ বিভিন্ন সংগঠনের গুরুত্বপূর্ণ দায়িত্বে রয়েছেন। নিজের উপর অর্পিত দায়িত্ব অত্যন্ত ন্যায় ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছেন। তিনি সন্ত্রাস, অনিয়ম, অত্যাচার-জুলুম, নির্যাতন ও মাদকের বিরুদ্ধে অবস্থান নিয়েছেন। যার কারণে এলাকাবাসী তাকে মনপ্রাণ দিয়ে ভালবাসেন।

৫২ নং ওয়ার্ডবাসীর ভালবাসা ও দোয়া নিয়ে তিনি এবার ও ৫২ নং ওয়ার্ডবাসীর সেবা করার জন্য কাউন্সিলর হিসেবে প্রতিদ্বন্ধিতা করবেন বলে জানা গেছে। জনগনের মূল্যবান ভোটে কাউন্সিলর নির্বাচিত হলে তিনি ৫২ নং ওয়ার্ডকে একটি মডেল হিসেবে গড়ে তুলবেন এটাই ওয়ার্ডবাসীর প্রত্যাশা। ৫২ নং ওয়ার্ডের অনেক রাস্তাঘাট এখনো কাঁচা ও ভাঙ্গাচোরা, কাদা ও ময়লাযুক্ত পানিতে ডুবে আছে। আশানুরুপ কাজ না হওয়ায় এলাকাবাসী ফুঁলে ফেপে আছে। রাইসুল ইসলাম লিটন জনগনের আন্তরিক দোয়া ভালবাসা এবং মূল্যবান ভোটে কাউন্সিলর নির্বাচিত হলে এলাকার সার্বিক উন্নয়ন করবেন, মাদক ব্যবসা বন্ধকরনসহ সন্ত্রাস, চাঁদাবাজমুক্ত সমাজ গঠন করবেন এটাই জনগনের প্রত্যাশা। ওয়ার্ডবাসীর জন্য তার দ্বার সব সময় খোলা।

৫২ নং ওয়ার্ডবাসীকে সঙ্গে নিয়ে এবং তাদের সার্বিক সহযোগিতায় ও উৎসাহ উদ্দিপনায় এলাকার উন্নয়নে তিনি সর্বাত্মকভাবে কাজ করে যাবেন। সরেজমিনে ৫২ নং ওয়ার্ডে বিভিন্ন এলাকায় ঘুরে এলাকাবাসীর সাথে আলাপকালে তারা বলেন, আমরা নিষ্ঠাবান নেতা তুরাগ থানা আওয়ামীলীগের সদস্য রাইসুল ইসলাম লিটনকে মূল্যবান ভোট দিয়ে কাউন্সিলর নির্বাচিত করবো এলাকার উন্নয়নের জন্য ও এলাকাবাসী শান্তির জন্য। তারা আরও বলেন, রাইসুল ইসলাম লিটন এলাকার উন্নয়ন করেছেন, মসজিদ – মাদ্রাসার ও উন্নয়ন করেছেন, গরীব দুঃখী মানুষকে আর্থিক সাহায্য, অসুস্থ লোককে চিকিৎসা করানোর সাহায্য, ওয়াজ-মাফিলে, সামাজিক সংগঠনে সাধ্যমত আর্থিক অনুদান দিচ্ছেন। তারা আরও জানায়, রাইসুল ইসলাম লিটনের জনপ্রিয়তা ব্যাপক। সমাজ সেবক জনদরদী রাইসুল ইসলাম লিটনর চলার সাথী হচ্ছেন ওয়ার্ডবাসী।

আগামী সিটি করপোরেশন নির্বাচনে ৫২ নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে রাইসুল ইসলাম লিটনকে পেতে চায় ওয়ার্ডের সর্বস্তরের মানুষ।

এ ব্যাপারে রাইসুল ইসলাম লিটন বলেন, আমি জনগনের সেবক আমি জনগনের সেবা করার মাধ্যমেই বেঁচে থাকতে চাই । ৫২ নং ওয়ার্ডবাসী যাকে ভাল লাগবে, যে উন্নয়নমূলক কাজ করতে পারবে, সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদক ব্যবসা বন্ধ করতে পারবে ওয়ার্ডকে মডেল হিসেবে গড়ে তুলতে পারবে তাকেই মূল্যবান ভোট দিয়ে কাউন্সিলর নির্বাচিত করবেন এটাই তিনি প্রত্যাশা করেন। জনগণই ঠিক করবেন তাদের মূল্যবান ভোট দিয়ে কাউন্সিলর কাকে নির্বাচিত করবেন।

তিনি আরও বলেন আমি আমার ওয়ার্ডবাসীর ভালবাসায় সিক্ত। জনগনের ভালবাসার মধ্যেই এবং জনগনের সেবা করেই বাকিটা জীবন পার করতে চান গরীবের বন্ধু বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক জনদরদী রাইসুল ইসলাম লিটন। ৫২ নং ওয়ার্ডবাসীকে আন্তরিক শুভেচ্ছা জ্ঞাপন করে সকলের দোয়া চেয়েছেন রাইসুল ইসলাম লিটন।

Read Previous

নওগাঁ সাপাহার সিমান্তে বিজিবি – বিএসএফ পিস পার্টনার ভলিবল প্রতিযোগিতা-২০১৯

Read Next

পেছাবে ঢাকার দুই সিটি নির্বাচন!!!

%d bloggers like this: