শিরোনাম
ভন্ড কবিরাজ মোজাম্মেল হকের প্রতারণা থেমে নেই বাইমাইলে ভাড়াটিয়ার বিরুদ্ধে ভাড়া না দিয়ে মার্কেট মালিককে হয়রানির অভিযোগ হারলেই শেষ হবে-রশিদ-ওয়ার্নারদের আইপিএল এবার সত্যিই বিয়ে করলেন নেহা কক্কর, বিষয়টি আর গুজব নয় অপরাধী যেই হোক কেন আইনের মুখোমুখি হতেই হবে বললেন- স্বরাষ্ট্রমন্ত্রী লম্পট স্বামীর বিরুদ্ধে কন্যাদের শ্লীলতাহানির অভিযোগে মামলা করলো স্ত্রী, লম্পট স্বামী গ্রেফতার রিফাত হত্যার রায়কে ঘিরে আদালত প্রাঙ্গণে নেওয়া হয়েছে তিন স্তরের বাড়তি নিরাপত্তা পরীক্ষামূলক ভাবে বাংলাদেশের রেল ইঞ্জিন ভারতে পাঠাবে আজ কাউন্সিলর পদ চলে যেতে পারে ইরফান সেলিম এর বাংলাদেশে দরিদ্রসীমার নিচে মানুষের সংখ্যা কমলেও, গৃহহীন মানুষের সংখ্যা এখন ও কমেনি
লালমনিরহাটে শ্রেষ্ঠ নির্বাচিত যারা – প্রথম বেলা

লালমনিরহাটে শ্রেষ্ঠ নির্বাচিত যারা

লালমনিরহাটে শ্রেষ্ঠ শিক্ষক, শিক্ষিকা,বিদ্যালয়, ব্যক্তি,প্রতিষ্ঠান, কর্মকর্তা ও কর্মচারীদের সততা, কর্মদক্ষতা, বিচক্ষনতা সহ সার্বিক দিক বিবেচনায় যারা লালমনিরহাট জেলা পর্যায়ে শ্রেষ্ঠ হয়েছেন তাদের তালিকা প্রকাশ করা হয়েছে।

৩ ডিসেম্বর ( সোমবার) জেলা প্রশাসক মোঃ আবু জাফর এবং নির্বাচন কমিটির সদস্য সচিব, জেলা শিক্ষা অফিসার মোঃ গোলাম নবী স্বাক্ষরিত তালিকা প্রকাশ করে নির্বাচিত ব্যক্তিদের নাম ঘোষণা করা হয়েছে।

জেলার কালীগঞ্জ উপজেলা থেকে এ তালিকায় স্থান পেয়ে শ্রেষ্ঠত্ব অর্জন ও নির্বাচিত হয়েছেন ৩ জন।

তালিকা মতে, উপজেলা নির্বাহী অফিসার হিসাবে জেলার শ্রেষ্ঠ হয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল হাসান, টানা তৃতীয়বারের মত জেলার শ্রেস্ট উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন, লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, তৃণমুল আওয়ামী লীগের প্রাণপুরুষ, রংপুর বিভাগের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান মাহাবুবুজ্জামান আহমেদ, এবং সরকারী প্রাথমিক বিদ্যালয়ের গর্ভনিং বডির সভাপতি হিসাবে, কালীগঞ্জ উপজেলা পর্যায়ে শ্রেষ্টত্ব অর্জন করার পর জেলা পর্যায়ে শ্রেষ্টত্ব অর্জন করে নির্বাচিত, শিক্ষানুরাগী মোঃ জহিরুল ইসলাম।

তৃতীয়বারের মত শ্রেষ্টত্ব অর্জন ও নির্বাচিত হওয়ায় মাহাবুবুজ্জামান আহমেদ বলেন, আমার এ অর্জন উপজেলাবাসিকে উৎসর্গ করলাম।
তাদের ভালবাসায় আজ আমি টানা ২য়বারের মত উপজেলা চেয়ারম্যান এবং তৃতীয় বারের মত জেলার শ্রেষ্টত্ব অর্জন করেছি। আমি সবার দোয়া কামনা করি, যাতে আমরণ আমি মানুষের কল্যাণে রাজনীতি করে যেতে পারি। জনগনের এ ভালবাসা ধরে রাখতে চাই।

জেলার শ্রেষ্টত্ব অর্জন পরবর্তী অনুভুতি প্রকাশকালে উপজেলা নির্বাহী অফিসার রবিউল হাসান  বলেন, সর্বপ্রথম আমি কতৃপক্ষকে ধন্যবাদ জানাই। এবং আগামীদিনে আমার কর্মদক্ষতা দ্বারা শিক্ষাক্ষেত্রে যুগপযোগী করে গড়ে তুলতে এবং শিক্ষার মান উন্নয়নে আরোও সক্রীয় ভুমিকা পালন করব।

সরকারী প্রাথমিক বিদ্যালয়ের গর্ভনিং বডির জেলা পর্যায়ে সভাপতি হিসাবে শ্রেষ্ঠত্ব অর্জন করায় জহিরুল ইসলাম  বলেন, আমি মনে করি আমার ওপর অর্পিত দায়িত্ব ও কর্তব্য সঠিকভাবে পালন করতে পেরেছি বলেই আমাকে উপজেলা হতে এবার জেলার শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত করা হয়েছে।
স্কুলটি কে আমি আমার পরিবারের একটি অংশ হিসেবে মনে করি। ভবিষ্যতে এ প্রতিষ্ঠানটি জেলা উপজেলা পর্যায়ে যেন শ্রেষ্ঠ প্রতিষ্ঠান হিসাবে নির্বাচিত হতে পারে এটাই আমার প্রত্যাশা। এবং সে লক্ষ্যে নিয়েই আগামী দিনে আমার ওপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করব।

Read Previous

ময়মনসিংহ ডিসি অফিসে নিয়োগ বাণিজ্য ; জালিয়াতির তদন্তে দুদক:পর্ব-১

Read Next

নেত্রকোনা দুর্গাপুরের সেই আলোচিত ৩ কোটি টাকার চাঁদাবাজি মামলাটির ৫ মাসেও বিচার পেলেন না বাদীপক্ষ/মামলার প্রধান অভিযুক্ত সাদ্দাম আকঞ্জিসহ সকলেই জামিনে মুক্ত

%d bloggers like this: