শিরোনাম
বাংলাদেশে দরিদ্রসীমার নিচে মানুষের সংখ্যা কমলেও, গৃহহীন মানুষের সংখ্যা এখন ও কমেনি পাঁচ ক্রিকেটারকে ‘স্পেশাল অ্যাওয়ার্ড’ দিলেন পাপন নামাজ পড়তে সমস্যা হওয়ার কারনে অভিনয় ছাড়লেন নায়িকা মুক্তি চঞ্চল-শাওনের ভাইরাল ‘যুবতী রাধে’ গান নিয়ে বেধেছে বিতর্ক হয়েছেন মাস্ক না পরলে সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে সেবা পাওয়া যাবে না বলে নির্দশনা দিয়েছেন সরকার ১ নভেম্বর থেকে মাধ্যমিকের সিলেবাস শুরু হতে যাচ্ছে, ৮ নির্দেশনা জারি সাংবাদিকদের মানুষের কল্যাণে কাজ করার আহ্বান জানিয়েছেন: মাননীয় প্রধানমন্ত্রী আজ শেরে বাংলা আবুল কাশেম ফজলুল হক এর ১৪৭তম জন্মবার্ষিকী শহরের আদলে হবে গ্রাম, একটি মাস্টারপ্লান গ্রহণ করেছে স্থানীয় সরকার এমএলএম ব্যবসার মাধ্যমে অসহায় মানুষদের লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে “এসএম ট্রেডিং”
ত্রিশালে চেয়ারম্যান-মেম্বারদের দ্বন্দ্বে ব্যাহত হচ্ছে উন্নয়ন – প্রথম বেলা

ত্রিশালে চেয়ারম্যান-মেম্বারদের দ্বন্দ্বে ব্যাহত হচ্ছে উন্নয়ন

মোঃ রবিউল আউয়াল রবি, ময়মনসিংহ ব্যুরোঃ ময়মনসিংহের ত্রিশাল উপজেলার কানিহারি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফ আলী উজ্জল ও কয়েকজন ইউপি সদস্যের দ্বন্দ চরমে। এনিয়ে উভয় পক্ষ পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন ও প্রতিবাদ সভা করে যাচ্ছেন। ব্যাহত হচ্ছে ইউনিয়নের উন্নয়ন কার্যক্রম। সাধারন মানুষ চায় শান্তি ও উন্নয়ন।
গত সোমবার ময়মনসিংহ প্রেসক্লাবে ময়মনসিংহের ত্রিশালের কানিহারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফ আলী উজ্জলের বিরুদ্ধে সাত ইউপি সদস্য সংবাদ সম্মেলন করে। এতে লিখিত বক্তব্য পাঠ ইউনিয়নের থাপনহালা গ্রামের আনোয়ার হোসেন। এ সময় ইউপি সদস্য আহাম্মদ আলী ভুলু, আবুল কালাম, হারুন অর রশিদ, রেজাউর রহমান নিরব ও সংরক্ষিত সদস্য ফাতেমা খাতুন উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে চেয়ারম্যান আশরাফ আলী উজ্জলের বিরুদ্ধে রাজনৈতিক মামলা দিয়ে দু’জন ইউপি সদস্যকে হয়রানি, অর্থআত্বসাৎ, স্বেচ্ছাচারিতা ও স্বাক্ষর জাল করার অভিযোগ তুলা হয়।
এর একদিন পর মঙ্গলবার ত্রিশাল উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে ইউপি সদস্যদের সংবাদ সম্মেলনের প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেন চেয়ারম্যান আশরাফ আলী উজ্জল। তিনি বলেন, আওয়ামীলীগের ভাবমূর্তি ক্ষুন্ন করার লক্ষে ২-৩ জন বিএনপিপন্থী ইউপি সদস্য কয়েকদিন আগে ষড়যন্ত্রমূলক আমার বিরুদ্ধে অনিয়মের অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করে। যা মুটেও কাম্য নয়। আমি এর প্রতিবাদ জানাই। এ সময় অন্যান্যদের মধ্য উপস্থিত ছিলেন ইউপি সদস্য শাহজাহান খান, আশরাফুল আলম নাাসিম, মোস্তফা কামাল, আবুল কাশেম, সংরক্ষিত মহিলা সদস্য ফাতেমা খাতুন, নাজমা খাতুন, রিনা বেগম প্রমূখ।
ইউনিয়নের কয়েকজন সাধারন মানুষ বলেন, চেয়ারম্যান মেম্বারদের দ্বন্দ্বে আমাদের এলাকায় তেমন কোন উন্নয়ন নেই। আমরা চাই উভয় পক্ষ দ্বন্দ্ব নিরসন করে উন্নয়নে মনযোগী হোক।
ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল জাকির বলেন, চেয়ারম্যান-মেম্বারদের মধ্যে কিছুটা ভুলবুঝাবুঝি থাকলেও ইউনিয়নে সরকারী উন্নয়ন কাজ অব্যাহত রয়েছে। তারা বিষয়টি নিয়ে আমার কাছে আসলে আমি সমাধানের চেষ্টা করব।

Read Previous

চাঁপাইনবাবগঞ্জে রহনপুর ব্যাটালিয়নের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

Read Next

ময়মনসিংহ ডিসি অফিসে নিয়োগ বাণিজ্য ; জালিয়াতির তদন্তে দুদক:পর্ব-১

%d bloggers like this: