শিরোনাম
ভন্ড কবিরাজ মোজাম্মেল হকের প্রতারণা থেমে নেই বাইমাইলে ভাড়াটিয়ার বিরুদ্ধে ভাড়া না দিয়ে মার্কেট মালিককে হয়রানির অভিযোগ হারলেই শেষ হবে-রশিদ-ওয়ার্নারদের আইপিএল এবার সত্যিই বিয়ে করলেন নেহা কক্কর, বিষয়টি আর গুজব নয় অপরাধী যেই হোক কেন আইনের মুখোমুখি হতেই হবে বললেন- স্বরাষ্ট্রমন্ত্রী লম্পট স্বামীর বিরুদ্ধে কন্যাদের শ্লীলতাহানির অভিযোগে মামলা করলো স্ত্রী, লম্পট স্বামী গ্রেফতার রিফাত হত্যার রায়কে ঘিরে আদালত প্রাঙ্গণে নেওয়া হয়েছে তিন স্তরের বাড়তি নিরাপত্তা পরীক্ষামূলক ভাবে বাংলাদেশের রেল ইঞ্জিন ভারতে পাঠাবে আজ কাউন্সিলর পদ চলে যেতে পারে ইরফান সেলিম এর বাংলাদেশে দরিদ্রসীমার নিচে মানুষের সংখ্যা কমলেও, গৃহহীন মানুষের সংখ্যা এখন ও কমেনি
নওগাঁয় ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগাজিন ও ১ রাউন্ড গুলি উদ্ধার – প্রথম বেলা

নওগাঁয় ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগাজিন ও ১ রাউন্ড গুলি উদ্ধার

হাবিব:  নওগাঁ শহরের পৌরসভাধীন বাঙ্গাবাড়িয়া এলাকা থেকে ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগাজিন, ১ রাউন্ড গুলি উদ্ধার করেছে সদর থানা পুলিশ। গ্রেফতারকৃত হলেন-শহরের বাঙ্গাবাড়িয়া থানার মোড় এলাকার মোঃ নমির উদ্দিন সরকার এর ছেলে মোঃ মেহেদী হাসান (৩০)। নওগাঁ সদর মডেল থানা সূত্রে জানা যায়, আসামী মোঃ মেহেদী হাসান গত ১৭.১১.২০১৯ ইং, ধারা- বিস্ফোরক দ্রব্যাদি আইন ১৯০৮(সংশোধিত-০৩) এর ৩- ক/৫/৬ মামলার রিমান্ড প্রাপ্ত আসামী ছিলেন। বুধবার রাতে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আগ্নেয়াস্ত্রটি সে তার হেফাজতে রেখেছে বলে স্বীকার করে। তার দেয়া তথ্য অনুযায়ী ।

পুলিশ সুপার জনাব আবদুল মান্নান মিয়া বিপিএম এর নির্দেশনায় অফিসার ইনচার্জ জনাব মোঃ সোহরাওয়ার্দী হোসেনের নেতৃত্বে। গোপনে ফোর্সের সহায়তায় অভিযান পরিচালনা করিয়া নওগাঁ পৌরসভাধীন বাঙ্গাবাড়িয়া কারিগরি প্রশিক্ষন কেন্দ্র (টি.টি.সি) এর দক্ষিন দিকের চার তলা ভবনের পার্শ্বে প্রাচীর সংলগ্ন স্থানে কোদাল দিয়ে মাটি খুঁড়ে ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগাজিন, ১ রাউন্ড গুলি সাদা পলিথিন দ্বারা মোড়ানো অবস্থান পাওয়া যায়। নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ ( ওসি ) মোঃ সোহরাওয়ার্দী হোসেন জানান, বুধবার রাতে অন্য মামলার রিমান্ডে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী মেহেদী আগ্নেয়াস্ত্রটি সে তার হেফাজতে রেখেছে বলে স্বীকার করে তার বিরুদ্ধে থানায় অস্ত্র মামলা হয়েছে এবং পুনরায় আদালতে রিমান্ডের জন্য আবেদন সহ তাকে প্রেরন করা হয়েছে।

Read Previous

লালমনিরহাটে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

Read Next

জলসীমা অতিক্রম করায় ট্রলারসহ মিয়ানমারের ১৬ জেলে আটক

%d bloggers like this: