শিরোনাম
ভন্ড কবিরাজ মোজাম্মেল হকের প্রতারণা থেমে নেই বাইমাইলে ভাড়াটিয়ার বিরুদ্ধে ভাড়া না দিয়ে মার্কেট মালিককে হয়রানির অভিযোগ হারলেই শেষ হবে-রশিদ-ওয়ার্নারদের আইপিএল এবার সত্যিই বিয়ে করলেন নেহা কক্কর, বিষয়টি আর গুজব নয় অপরাধী যেই হোক কেন আইনের মুখোমুখি হতেই হবে বললেন- স্বরাষ্ট্রমন্ত্রী লম্পট স্বামীর বিরুদ্ধে কন্যাদের শ্লীলতাহানির অভিযোগে মামলা করলো স্ত্রী, লম্পট স্বামী গ্রেফতার রিফাত হত্যার রায়কে ঘিরে আদালত প্রাঙ্গণে নেওয়া হয়েছে তিন স্তরের বাড়তি নিরাপত্তা পরীক্ষামূলক ভাবে বাংলাদেশের রেল ইঞ্জিন ভারতে পাঠাবে আজ কাউন্সিলর পদ চলে যেতে পারে ইরফান সেলিম এর বাংলাদেশে দরিদ্রসীমার নিচে মানুষের সংখ্যা কমলেও, গৃহহীন মানুষের সংখ্যা এখন ও কমেনি
সাতক্ষীরায় আসলাম সরদার কর্তৃক ভিপি সম্পত্তি দখলের মহোৎসব-সাধারণ মানুষের মিশ্র প্রতিক্রিয়া – প্রথম বেলা

সাতক্ষীরায় আসলাম সরদার কর্তৃক ভিপি সম্পত্তি দখলের মহোৎসব-সাধারণ মানুষের মিশ্র প্রতিক্রিয়া

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার তালায় আসলাম সরদার কর্তৃক ভিপি সম্পত্তিসহ বিভিন্ন মানুষের সম্পত্তি দখলের অভিযোগ উঠেছে। এঘটনায় তালা উপজেলার জনপ্রতিনিধিরা হস্তক্ষেপ করেও ভিপি সম্পত্তি রক্ষা করতে শত চেষ্টা করলেও আসলামের কুট কৌশলের কাছে সবই বৃথা বনে গেছে। ভিপি সম্পত্তি সরকারের অনুমতি ছাড়া আসলাম সরদার পাকা প্রাচীর নির্মাণ করে নিজের দখলে রেখেছে। সরেজমিনে যেয়ে দেখা যায়, তালা উপজেলার মোবারকপুর গ্রামের মোবারকপুর মৌজার ২৪৬ হাল ২১৪ দাগে ৩৮ শতক ভিপি জমি দখল করে পাকা প্রাচীর নির্মাণ করে নিজের দখলে রেখেছে। আসলাম সরদার ভিপি সম্পত্তি দখল করেই ক্ষান্ত হননি, একই এলাকার আব্দুর রহমানের ক্রয়কৃত ৫ শতক জমি কৌশলে দীর্ঘ ১৬ বছরের দখলীয় সম্পত্তি জোর দখল করে রেখেছে। ঘটনাস্থলে সংবাদকর্মীদের উপস্থিতির খবর পেয়ে প্রভাস ও সুভাস সংবাদকর্মীদের জানান, আসলাম সরদার আমাদের বসত ভিটার জমি ভুয়া মালিক বানিয়ে দলিল করে নিয়েছে। এবিষয়ে মোবারকপুর এলাকার স্থানীয় আওয়ামীলীগ নেতা শেখ আব্দুল আজিজ বলেন, ‘ভিপি সম্পত্তি কোন প্রকার ডিসিআর ছাড়া গায়ের জোরে পাকা প্রাচীর নির্মাণ করে দখল করে রেখেছে আসলাম সরদার। একই এলাকার বাহারুল ইসলাম, অরুপ দা, মিরাজ শেখ , আমিরুল ইসলাম বলেন, আসলাম সরদার ৩৮ শতক ভিপি সম্পত্তি দখল করেই ক্ষাণÍ হননি, সে আব্দুর রহমানের দীর্ঘ ১৬ বছরের ভোগ দখলীয় জমি কিছুদিন আগে দখল করে নিয়ে অসংখ্য গাছ বিক্রি করেছে। এবিষয়ে আব্দুর রহমান জানান, ২১/০৭/২০০৩ সালে সুবোল চন্দ্র হরির নিকট থেকে মোবারকপুর মৌজার ২১৪ নং দাগে ৫ শতক জমিসহ অন্যান্য দাগে ৪১শতক জমি ক্রয় করে ভোগ দখল করে আসছি। কিনÍু আসলাম সরদার ও তার বাহিনী গত ০৭.০৮.২০১৯ তারিখে সকাল ৮টার দিকে আমার ভোগ দখলীয় সম্পত্তি জোর দখল করে নেয়। এবিষয়ে জেলা প্রশাসন ও পুলিশ সুপার বরাবর আমার দখলীয় সম্পত্তি ফেরত পাওয়ার দাবী জানিয়ে আবেদন করা হয়েছে’। তালা উপজেলা পুিুরষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার এপ্রতিবেদককে জানান, গ্রাম্য শালিসে আসলামকে আব্দুর রহমানের জমি ফেরত দেওয়ার জন্য বলা হলে আসলাম আব্দুর রহমানের জমি ফেরত দেওয়ার ওয়াদা করে। কিন্তু জমি ফেরত না দিয়ে গায়ের জোরে সে ভিপি জমিও দখল করে রেখেছে। উল্লেখ্য আসলাম সরদারের বিরুদ্ধে বিভিন্ন মানুষের সম্পত্তি দখলের সংবাদ স্থানীয় ও জাতীয় পত্রিকায় প্রকাশ হলেও ত্রা দৌরাত্বের শেষ নেই। সাধারন মানুষের প্রশ্ন তার খুটির জোর কোথায় ?

এবিষয়ে দখলদার আসলামের কাছে দখলের বিষয়ে জানতে চাইলে বলেন, ‘ ৫ দাগ থেকে ক্রয় করে ক্রয়সূত্রে আমি জমি দখলে নিয়েছি। ভিপি সম্পত্তির বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমার মধ্যে কোন ভিপি সম্পত্তি নেই। সংবাদকর্মীরা যখন আসলামকে জানায় তাদের কাছে প্রমাণ আছে ভিপি সম্পত্তির বিষয়ে তখন তিনি বলেন, আমার ৭শতক এনিমি সম্পত্তি আছে।

Read Previous

সাতক্ষীরার কালিগঞ্জে স্ত্রী হত্যার অভিযোগে স্বামী আটক

Read Next

সাতক্ষীরার কালিগঞ্জে ষড়যন্ত্রমূলক মিথ্যে এসিড মামলায় ফাঁসিয়ে হয়রানি করার অভিযোগে সংবাদ সম্মেলন

%d bloggers like this: