শিরোনাম
ভন্ড কবিরাজ মোজাম্মেল হকের প্রতারণা থেমে নেই বাইমাইলে ভাড়াটিয়ার বিরুদ্ধে ভাড়া না দিয়ে মার্কেট মালিককে হয়রানির অভিযোগ হারলেই শেষ হবে-রশিদ-ওয়ার্নারদের আইপিএল এবার সত্যিই বিয়ে করলেন নেহা কক্কর, বিষয়টি আর গুজব নয় অপরাধী যেই হোক কেন আইনের মুখোমুখি হতেই হবে বললেন- স্বরাষ্ট্রমন্ত্রী লম্পট স্বামীর বিরুদ্ধে কন্যাদের শ্লীলতাহানির অভিযোগে মামলা করলো স্ত্রী, লম্পট স্বামী গ্রেফতার রিফাত হত্যার রায়কে ঘিরে আদালত প্রাঙ্গণে নেওয়া হয়েছে তিন স্তরের বাড়তি নিরাপত্তা পরীক্ষামূলক ভাবে বাংলাদেশের রেল ইঞ্জিন ভারতে পাঠাবে আজ কাউন্সিলর পদ চলে যেতে পারে ইরফান সেলিম এর বাংলাদেশে দরিদ্রসীমার নিচে মানুষের সংখ্যা কমলেও, গৃহহীন মানুষের সংখ্যা এখন ও কমেনি
রাজধানীর উত্তরখান ও যাত্রাবাড়ী থেকে ১০ হাজার পিস ইয়াবাসহ পাঁচ মাদক ব্যবসায়ী গ্রেফতার – প্রথম বেলা

রাজধানীর উত্তরখান ও যাত্রাবাড়ী থেকে ১০ হাজার পিস ইয়াবাসহ পাঁচ মাদক ব্যবসায়ী গ্রেফতার

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর উত্তরখান ও যাত্রাবাড়ী থানা পৃথক দু’টি এলাকায় ঝটিকা অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবা এক নারীসহ পাঁচজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। আটককৃতরা হলেন-মোঃ নুরুল ইসলাম ওরফে দিপু (৩৫). মোছাঃ মিনু বেগম (৩৮), মোঃ হোছন ওরফে জুহার (৩৫), আব্দুল্লাহ ওরফে তাহের (২৪) ও মোঃ শাহাদৎ হোসেন ওরফে শাহিন (৩৯)।
মঙ্গলবার দিবাগত রাতে রাজধানীর উত্তরখান থানার গাজীপাড়া ও যাত্রাবাড়ী থানার কাজলা বাজার এলাকা থেকে তাদেরকে ইয়াবা সহ আটক করে ডিএমপি গোয়েন্দা পূর্ব বিভাগের ডেমরা জোনাল টিম।
ডিএমপি উত্তরখান থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: হেলাল উদ্দিন আজ বুধবার রাত ৮টায় ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
ওসি জানান, মঙ্গলবার দুপুর পৌনে ৩টার দিকে রাজধানীর উত্তরখান থানার গাজীপাড়া এলাকায় গোপন সংবাদেন ভিত্তিতে ডিএমপি গোয়েন্দা পূর্ব বিভাগের ডেমরা জোনাল টিম অভিযান চালিয়ে দুই হাজার পিস ইয়াবাসহ মোঃ নুরুল ইসলাম ওরফে দিপু (৩৫) ও মোছাঃ মিনু বেগম (৩৮)কে আটক করে। আটককৃত দুই মাদক ব্যবসায়ী গোয়েন্দা পুলিশের হেফাজতে রয়েছে। এঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আ্ইনে উত্তরখান থানায় একটি মামলা রুজু করা হয়েছে।
ডিএমপির গোয়েন্দা পূর্ব বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ রফিকুল ইসলাম বলেন মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে রাজধানীর যাত্রাবাড়ী থানার কাজলা বাজার এলাকায় অভিযান চালিয়ে ৮ হাজার পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটককৃতরা হলেন- মোঃ হোছন ওরফে জুহার (৩৫), আব্দুল্লাহ ওরফে তাহের (২৪) ও মোঃ শাহাদৎ হোসেন ওরফে শাহিন (৩৯)। আটককৃতদের বিরুদ্বে সংশ্লিস্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

Read Previous

দলীয় মনোনয়ন পেলে ১নং ওয়ার্ডের কাউন্সিলর পদে লড়বেন উত্তরা থানা যুবদলের সাবেক সভাপতি আজমল হুদা মিঠু

Read Next

গুদাম ভর্তি করার সময় ধরা পড়লেন উপজেলা খাদ্য কর্মকর্তা

%d bloggers like this: