শিরোনাম
বাংলাদেশে দরিদ্রসীমার নিচে মানুষের সংখ্যা কমলেও, গৃহহীন মানুষের সংখ্যা এখন ও কমেনি পাঁচ ক্রিকেটারকে ‘স্পেশাল অ্যাওয়ার্ড’ দিলেন পাপন নামাজ পড়তে সমস্যা হওয়ার কারনে অভিনয় ছাড়লেন নায়িকা মুক্তি চঞ্চল-শাওনের ভাইরাল ‘যুবতী রাধে’ গান নিয়ে বেধেছে বিতর্ক হয়েছেন মাস্ক না পরলে সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে সেবা পাওয়া যাবে না বলে নির্দশনা দিয়েছেন সরকার ১ নভেম্বর থেকে মাধ্যমিকের সিলেবাস শুরু হতে যাচ্ছে, ৮ নির্দেশনা জারি সাংবাদিকদের মানুষের কল্যাণে কাজ করার আহ্বান জানিয়েছেন: মাননীয় প্রধানমন্ত্রী আজ শেরে বাংলা আবুল কাশেম ফজলুল হক এর ১৪৭তম জন্মবার্ষিকী শহরের আদলে হবে গ্রাম, একটি মাস্টারপ্লান গ্রহণ করেছে স্থানীয় সরকার এমএলএম ব্যবসার মাধ্যমে অসহায় মানুষদের লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে “এসএম ট্রেডিং”
লক্ষ্মীপুরে সিএনজির সামনের সিট খোলার নির্দেশ দিয়েছে ট্রাফিক বিভাগ  – প্রথম বেলা

লক্ষ্মীপুরে সিএনজির সামনের সিট খোলার নির্দেশ দিয়েছে ট্রাফিক বিভাগ 

ওসমান গণি – লক্ষ্মীপুর প্রতিনিধিঃ সিএনজি চালিত অটোরিক্সার সামনের সিটে ঝুঁকিপূর্ণ  ভাবে যাত্রী পরিবহনের কারণে সিএনজির সামনের সিট খুলে ফেলার নির্দেশ দিয়েছে লক্ষ্মীপুর  ট্রাফিক বিভাগ। ২২ নভেম্বর শুক্রবার সকালে এ নির্দেশ দেয়া হয় এবং ট্রাফিক পুলিশ উপস্থিত থেকে কয়েকটি গাড়ি থেকে সামনের সিট খুলে নিতে দেখা যায়।
ট্রাফিকের একজন কর্মকর্তা জানান, সিএনজির সামনের সিটে যাত্রী পরিবহন আরো আগে নিষিদ্ধ করা হলেও চালকরা তা অমান্য করছে। তাই এ ব্যাপারে সতর্ক করে সবাইকে জানিয়ে দেয়া হচ্ছে।শিগ্রয় সামনের সিট খুলে নেয়ার নির্দেশ ও ঝুকি নিয়ে অতিরিক্ত যাত্রী পরিবহন করলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
কয়েকমাস যাবত সিএনজি চালকরা যাত্রী থেকে অতিরিক্ত  ভাড়া নেয়ার অভিযোগ উঠলে জেলা প্রশাসক থেকে প্রত্যেক রাস্তায় নির্দিষ্ট ভাড়ার তালিকা করে দেয়া হয়েছে।এবং সিএনজিতে সর্বমোট চার জন করে যাত্রী পরিবহন করার নির্দেশ দেয়া হলেও অধিকাংশ চালকরা তা অমান্য করছে। অতিরিক্ত যাত্রী পরিবহন অত্যন্ত ঝুঁকিপূর্ণ বলে মনে করেন সাধারণ যাত্রীরা। এই নিয়মকে অনেকেই সাধুবাদ জানান।

Read Previous

রাজধানীর উত্তরায় গাড়িমুক্ত সড়ক উদ্বোধন করলেন ডিএনসিসি’র মেয়র আতিকুল ইসলাম

Read Next

কিশোরগঞ্জে জমির পাকা ধান কাটাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ ,নারী শিশু সহ কমপক্ষে আহত ১০ 

%d bloggers like this: