শিরোনাম
ভন্ড কবিরাজ মোজাম্মেল হকের প্রতারণা থেমে নেই বাইমাইলে ভাড়াটিয়ার বিরুদ্ধে ভাড়া না দিয়ে মার্কেট মালিককে হয়রানির অভিযোগ হারলেই শেষ হবে-রশিদ-ওয়ার্নারদের আইপিএল এবার সত্যিই বিয়ে করলেন নেহা কক্কর, বিষয়টি আর গুজব নয় অপরাধী যেই হোক কেন আইনের মুখোমুখি হতেই হবে বললেন- স্বরাষ্ট্রমন্ত্রী লম্পট স্বামীর বিরুদ্ধে কন্যাদের শ্লীলতাহানির অভিযোগে মামলা করলো স্ত্রী, লম্পট স্বামী গ্রেফতার রিফাত হত্যার রায়কে ঘিরে আদালত প্রাঙ্গণে নেওয়া হয়েছে তিন স্তরের বাড়তি নিরাপত্তা পরীক্ষামূলক ভাবে বাংলাদেশের রেল ইঞ্জিন ভারতে পাঠাবে আজ কাউন্সিলর পদ চলে যেতে পারে ইরফান সেলিম এর বাংলাদেশে দরিদ্রসীমার নিচে মানুষের সংখ্যা কমলেও, গৃহহীন মানুষের সংখ্যা এখন ও কমেনি
গাজীপুর মহানগর কড্ডা ৫ তলা বাইতুল গাফ্ফার জামে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন – প্রথম বেলা

গাজীপুর মহানগর কড্ডা ৫ তলা বাইতুল গাফ্ফার জামে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন

আবুল বাশার পলাশ: ঢাকা টাঙ্গাইল হাইওয়ে রোড এর পাশে গাজীপুর মহানগর কড্ডা এলাকায় পাঁচ তলা বাইতুল গাফ্ফার জামে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।

কবিরাজ বাড়ী ৭ তলা এর সার্ভিক তত্বাবধায়নে,উক্ত মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপনে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামিলীগ এর কেন্দ্রীয় কমিটির সদস্য ও গাজীপুর মহানগর আওয়ামিলীগ এর সভাপতি এড. মো. আজমত উল্লাহ খান। জমিদাতা ও প্রতিষ্ঠাতা কবিরাজ হাজী শেখ মো.মোজাম্মেল হক এর আমন্ত্রণে বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, গাজীপুর মহানগর আওয়ামিলীগের সহ সভাপতি আফজাল হোসেন রিপন সরকার। ১২ নং ওয়ার্ড কাউন্সিলর আব্বাস উদ্দিন খোকন,ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ছামু খান ও সাধারন সম্পাদক শহীদ ইসলাম,সহ সভাপতি রহমান মাষ্টার, মোতাওল্লী শেখ মো. রাজু আহম্মেদ প্রমুখ। কবিরাজ হাজী শেখ মো.মোজাম্মেল হক বলেন মানুষ মরনশীল আপনি আমি কেউ পৃথিবীতে থাকবো না। একজন মুসলমান হিসেবে এই উদ্যোগ গ্রহন করতে পেরে আমি ধন্য।তাছাড়া এই এলাকায় ভালো মানের মসজিদ মাদ্রাসা নেই,তাই আমি আট শতক জায়গা দান করে উদ্যোগ গ্রহন করি।আজ ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে, আগামী তিন মাসের মধ্যে পাইলিং ছাদ ঢালাই শেষ হবে,এবং ১ বছরের মধ্যে দৃশ্যমানহবে বলে আশাবাদী।

এ ব্যাপারে সকলের সহ যোগিতা চেয়েছেন তিনি। এ সময় এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও সাধারণ জনগণ প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

Read Previous

নিজের যোগ্যতা আর রাজনৈতিক দূরদর্শিতার মধ্য দিয়ে আমাদেরকে একজন সৎ ও ত্যাগী নেতা তৈরী করতে হবে —তৌকির হাসান ইকবাল

Read Next

কালের স্বাক্ষী হয়ে টিকে আছে ৩০০ বছরের পুরনো ফুলবাড়ীর ইন্দারা

%d bloggers like this: