শিরোনাম
বাংলাদেশে দরিদ্রসীমার নিচে মানুষের সংখ্যা কমলেও, গৃহহীন মানুষের সংখ্যা এখন ও কমেনি পাঁচ ক্রিকেটারকে ‘স্পেশাল অ্যাওয়ার্ড’ দিলেন পাপন নামাজ পড়তে সমস্যা হওয়ার কারনে অভিনয় ছাড়লেন নায়িকা মুক্তি চঞ্চল-শাওনের ভাইরাল ‘যুবতী রাধে’ গান নিয়ে বেধেছে বিতর্ক হয়েছেন মাস্ক না পরলে সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে সেবা পাওয়া যাবে না বলে নির্দশনা দিয়েছেন সরকার ১ নভেম্বর থেকে মাধ্যমিকের সিলেবাস শুরু হতে যাচ্ছে, ৮ নির্দেশনা জারি সাংবাদিকদের মানুষের কল্যাণে কাজ করার আহ্বান জানিয়েছেন: মাননীয় প্রধানমন্ত্রী আজ শেরে বাংলা আবুল কাশেম ফজলুল হক এর ১৪৭তম জন্মবার্ষিকী শহরের আদলে হবে গ্রাম, একটি মাস্টারপ্লান গ্রহণ করেছে স্থানীয় সরকার এমএলএম ব্যবসার মাধ্যমে অসহায় মানুষদের লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে “এসএম ট্রেডিং”
রাজধানীতে ৩০ মামলার ধৃত আসামী পটেটো রুবেল দুই মামলায় চার দিনের পুলিশ রিমান্ডে – প্রথম বেলা

রাজধানীতে ৩০ মামলার ধৃত আসামী পটেটো রুবেল দুই মামলায় চার দিনের পুলিশ রিমান্ডে

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর দারুস সালাম থানার কলোনিপাড়া এলাকা থেকে হত্যা, সন্ত্রাসী ও চাঁদাবাজিসহ ৩০ মামলার ধৃত আসামি রুবেল হোসেন ওরফে ‘পটেটো রুবেল’কে অস্ত্র ও মাদক আইনে দু’টি মামলায় গ্রেফতার দেখিয়ে ১০ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে তাকে আজ বুধবার সকালে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (সিএমএম) আদালতে প্রেরণ করেছে ডিএমপি দারুস সালাম থানা পুলিশ।
দুপুরে দু’টি মামলার শুনানী শেষে বিঞ্জ আদালতের দায়িত্বপ্রাপ্ত ম্যাজিষ্ট্রেট ১০ দিনের রিমান্ডের পরিবর্তে জিঞ্জাসাবাদের জন্য ৪ (চার) দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।
দারুস সালাম থানার ওসি (তদন্ত) মো: দুলাল হোসেন আজ বুধবার সন্ধ্যায় ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
ওসি জানান, আজ বুধবার সকালে ধৃত মামলার আসামী রুবেল হোসেন ওরফে টমেটো রুবেলকে ১০ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে তাকে (সিএমএম) আদালতে পাঠানো হলে বিঞ্জ আদালত শুনানী শেষে দুই মামলায় দুই দিন করে মোট ৪ (চার) দিনের রিমান্ড মঞ্জুর করেন।
এঘটনায় সংশ্লিস্ট থানায় অন্ত্র ও মাদক আ্ইনে দু’টি মামলা দায়ের করা হয়। র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪) বাদী হয়ে এই মামলা দু’টি দায়ের করেন।
র‌্যাব -৪ এর সিনিয়র এএসপি (মিডিয়া) মো: সাজেদুল ইসলাম সজল আজ বুধবার বিষয়টি নিশ্চিত করে বলেন, গত (১৮ নভেম্বর) সোমবার দিবাগত মধ্য রাতে রাজধানীর দারুস সালাম থানার কলোনিপাড়া এলাকায় অভিযান চালিয়ে রুবেল হোসেন ওরফে ‘পটেটো রুবেল’কে একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শ্যুটারগান, একটি ম্যাগজিন, দুই রাউন্ড গুলি, এক রাউন্ড রাবার বুলেট এবং ১৫০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।
র‌্যাবের এই কর্মকর্তা আরও জানান, রুবেল হোসেন ওরফে ‘পটেটো রুবেল এর বিরুদ্বে রাজধানীসহ বিভিন্ন থানায় হত্যা, ডাকাতি, অস্ত্র, রাহাজানি, বিস্ফোরক, চাঁদাবাজি, সন্ত্রাসী কর্মকান্ড এবং মাদক আইনে ৩০টি মামলা রয়েছে। এঘটনায় মঙ্গলবার রাতে র‌্যাব সদস্যরা জিঞ্জাসাবাদ শেষে টমেটো রুবেলকে দারুস সালাম থানায় সোপর্দ করেন। র‌্যাব বাদী হয়ে তার বিরুদ্বে অস্ত্র ও মাদক আইনে মামলা দায়ের করেন।

Read Previous

সাতক্ষীরার ভোমরা সীমান্ত থেকে এক কেজি গাঁজাসহ মাদক ব্যসায়ী আটক

Read Next

ফুলবাড়ীতে চেয়ারম্যান কর্তৃক প্রতিবন্ধী নারী নির্যাতিত

%d bloggers like this: