শিরোনাম
বাংলাদেশে দরিদ্রসীমার নিচে মানুষের সংখ্যা কমলেও, গৃহহীন মানুষের সংখ্যা এখন ও কমেনি পাঁচ ক্রিকেটারকে ‘স্পেশাল অ্যাওয়ার্ড’ দিলেন পাপন নামাজ পড়তে সমস্যা হওয়ার কারনে অভিনয় ছাড়লেন নায়িকা মুক্তি চঞ্চল-শাওনের ভাইরাল ‘যুবতী রাধে’ গান নিয়ে বেধেছে বিতর্ক হয়েছেন মাস্ক না পরলে সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে সেবা পাওয়া যাবে না বলে নির্দশনা দিয়েছেন সরকার ১ নভেম্বর থেকে মাধ্যমিকের সিলেবাস শুরু হতে যাচ্ছে, ৮ নির্দেশনা জারি সাংবাদিকদের মানুষের কল্যাণে কাজ করার আহ্বান জানিয়েছেন: মাননীয় প্রধানমন্ত্রী আজ শেরে বাংলা আবুল কাশেম ফজলুল হক এর ১৪৭তম জন্মবার্ষিকী শহরের আদলে হবে গ্রাম, একটি মাস্টারপ্লান গ্রহণ করেছে স্থানীয় সরকার এমএলএম ব্যবসার মাধ্যমে অসহায় মানুষদের লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে “এসএম ট্রেডিং”
শাহজালালে ২৮৫০ পিস ইয়াবাসহ ফরিদপুর পলিটেকনিকের দুই ছাত্র আটক – প্রথম বেলা

শাহজালালে ২৮৫০ পিস ইয়াবাসহ ফরিদপুর পলিটেকনিকের দুই ছাত্র আটক

এস,এম,মনির হোসেন জীবন : ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আটাশশত পঞ্চাশ পিস ইয়াবাসহ ফরিদপুর পলিটেকনিকের ছাত্র (দুই যাত্রী)কে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। আটককৃত দুই যাত্রী হলেন- মোঃ জামিউল ইসলাম (২১) ও মোঃ আরিফ শিকদার (২৩)। জব্দকৃত ইয়াবার বাজার মূল্য প্রায় ১৪ লাখ টাকা । তারা দুই জনেই ফরিদপুর পলিটেকনিকের ছাত্র।
বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন শিমুল আজ সোমবার রাত ৮টায় বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, সোমবার বেলা আড়াইটার দিকে যাত্রী মোঃ জামিউল ইসলাম (২১) ও মোঃ আরিফ শিকদার (২৩) কক্সবাজার থেকে নভোএয়ার উড়োজাহাজ যোগে ঢাকা শাহজালাল বিমানবন্দরে আসেন। এরপর তারা দুই জন বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বর্হিগামী রাস্তায় গাড়িপার্কিং এলাকায় সন্দেহজনক ঘোরাফেরা করছিলো। এ সময় এপিবিএন পুলিশ সদস্যরা তাদের দুইজনের গতিবিধি সন্দেহজনক মনে হলে তাকে চ্যালেঞ্জ করে । পরবর্তীতে তাদের বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। তল্লাশীরকালে মোঃ জামিউল ইসলাম (২১) এর কাছে আটাশ শত পঞ্চাশ পিস ইয়াবা পাওয়া যায়। তার সহযোগী আটক মোঃ আরিফ শিকদার (২৩) চল্লিশ হাজার টাকা দিয়ে জামিউলকে সহযোগিতা করেছেন বলে জিঞ্জাসাবাদে তারা স্বীকার করেন।
এপিবিএন পুলিশের জিজ্ঞাসাবাদে তারা আরও জানান, তারা দুই জনেই ফরিদপুর পলিটেকনিকের ছাত্র। ফরিদপুরের জনৈক শাহিন তাদের এই কাজে নিযুক্ত করেছে বলে জানায়। তাছাড়া কক্সবাজারের টেকনাফের হোয়াইকং এলাকা থেকে জনৈক বাবুর কাছ থেকে এই ইয়াবা সংগ্রহ করে বলে স্বীকার করেছে।
আলমগীর হোসেন শিমুল জানান, আটক ইয়াবার বাজার মূল্য প্রায় ১৪ লাখ টাকা বলে জানা গেছে। জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে নভোএয়ার যোগে কক্সবাজার থেকে এই ইয়াবা নিয়ে ঢাকায় আসে। আটক মোঃ জামিউল ইসলাম ফরিদপুর জেলার সালথা থানার কাজির বল্লবদি গ্রামের মোঃ আবুল হোসেনের পুত্র এবং মোঃ আরিফ শিকদার গোপালগঞ্জ জেলার কশিয়ানী থানার খায়েরহাট গ্রামের মোঃ আশরাফের পুত্র।
এবিষয়ে আজ (সোমবার) সন্ধ্যায় এপিবিএন পুলিশের পক্ষ থেকে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। মোঃ জামিউল ইসলাম (২১) ও মোঃ আরিফ শিকদার (২৩)কে পুলিশের সোপর্দ করা হয়েছে।

Read Previous

নেত্রকোনা শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের কর্তৃপক্ষের নিকট জমি হস্তান্তর বিষয়ক মতবিনিময় সভা

Read Next

দল মনোনয়ন দিলে ডিএনসিসির ১নং ওয়ার্ডের কাউন্সিলর পদে লড়বেন হাজী রেজাউল করিম পাভেল

%d bloggers like this: