শিরোনাম
বাংলাদেশে দরিদ্রসীমার নিচে মানুষের সংখ্যা কমলেও, গৃহহীন মানুষের সংখ্যা এখন ও কমেনি পাঁচ ক্রিকেটারকে ‘স্পেশাল অ্যাওয়ার্ড’ দিলেন পাপন নামাজ পড়তে সমস্যা হওয়ার কারনে অভিনয় ছাড়লেন নায়িকা মুক্তি চঞ্চল-শাওনের ভাইরাল ‘যুবতী রাধে’ গান নিয়ে বেধেছে বিতর্ক হয়েছেন মাস্ক না পরলে সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে সেবা পাওয়া যাবে না বলে নির্দশনা দিয়েছেন সরকার ১ নভেম্বর থেকে মাধ্যমিকের সিলেবাস শুরু হতে যাচ্ছে, ৮ নির্দেশনা জারি সাংবাদিকদের মানুষের কল্যাণে কাজ করার আহ্বান জানিয়েছেন: মাননীয় প্রধানমন্ত্রী আজ শেরে বাংলা আবুল কাশেম ফজলুল হক এর ১৪৭তম জন্মবার্ষিকী শহরের আদলে হবে গ্রাম, একটি মাস্টারপ্লান গ্রহণ করেছে স্থানীয় সরকার এমএলএম ব্যবসার মাধ্যমে অসহায় মানুষদের লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে “এসএম ট্রেডিং”
গাজীপুর থেকে ডাকাতি হওয়া মাল ঢাকা ও টাঙ্গাইলে উদ্ধার, গ্রেফতার দুই – প্রথম বেলা

গাজীপুর থেকে ডাকাতি হওয়া মাল ঢাকা ও টাঙ্গাইলে উদ্ধার, গ্রেফতার দুই

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুর জেলার কালিয়াকৈর থানা পুলিশ ঢাকা ও টাঙ্গাইলে  অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলের দুই সদস্য কে গ্রেফতার করেছে।এদের একজন বগুড়ার সোনাতলা  থানার পাকুল্লা আকন্দ পাড়া  এলাকার তোফাজ্জল হোসেনের পুত্র আলমগীর হোসেন (৫৩) কে ঢাকার তেজগাঁও শিল্পাঞ্চল থানাধীন কুনি পাড়া এলাকা থেকে এবং অপরজন টাঙ্গাইল জেলার কালিহাতি থানার দেওপুর পূর্ব পাড়া এলাকার শুক্কুর ফকিরের পুত্র মমিন ফকির (৩৩)কে টাঙ্গাইলের আদালত পাড়া থেকে গ্রেফতার করা হয়।এ সময়  তাদের কাছ থেকে গাজীপুরের কালিয়াকৈর থেকে ডাকাতি করে আনা তিনটি  ফ্রিজ ; কয়েকটি টি ভি সহ বিভিন্ন মালামাল উদ্ধার করা হয়।
ঘটনার বিবরণে কালিয়াকৈর থানার পরিদর্শক মনিরুজ্জামান খান জানান যে – গত ২৭ অক্টোবর রাতে কালিয়াকৈর থানা এলাকার ঢালজোড়া ইউনিয়নের আড়াইগন্জ বাজারে এক ভয়ংকর ডাকাতির ঘটনা ঘটে। ঘটনার প্রত্যক্ষদর্শি ও ভুক্তভোগীদের কাছ থেকে জানা যায় ২৭ অক্টোবর ভোর রাতে  একদল ডাকাত একটি ট্রাক নিয়ে  বাজারে  প্রবেশ করে বাজারে তিন পাহারাদারকে অস্ত্রের মুখে বেঁধে রেখে বাজারে অবস্থিত একটি সিঙ্গার শো-রুম  থেকে নয়টি ফ্রিজ, আটটি টি ভি ছয়টি রাইস কুকার এবং পাশের তিনটি কাপড়ের দোকান থেকে কাপড় সহ প্রায় দশ লাখ টাকা মূল্যের মালামাল লুট করে। এসময়ে একটি বালু ভর্তি ট্রাক বাজারে ঢুকলে ডাকাতরা ট্রাক ভর্তি ডাকাতির মাল সহ পালিয়ে যায়। ঘটনার পর পরই কালিয়াকৈর থানায় একটি ডাকাতির মামলা হয়। কালিয়াকৈর থানা পুলিশ মামলাটি আমলে নিয়ে দ্রুত তদন্ত শুরু করে এবং বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে।
কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) আলমগীর হোসেন মজুমদার বলেন থানা পুলিশের বিশেষ তৎপরতায় দ্রুততম সময়ের মধ্যে আসামীদের গ্রেফতার এবং কিছু মালামাল উদ্ধার করা সম্ভব হয়েছে।আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে এবং ঘটনার সাথে জড়িত ডাকাত দলের অন্য সদস্যদের গ্রেফতার এবং ডাকাতি হওয়া মালামাল উদ্ধারে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

Read Previous

চকরিয়া সাংবাদিক পরিচয় দিয়ে প্রতারণাকালে পাঁচ যুবক আটক

Read Next

এই প্রথম ময়মনসিংহে টেকসই খাদ্য নিরাপত্তায় ҅কৃষক অ্যাপস’: ডিজিটাল পদ্ধতিতে কৃষকদের কাছ থেকে ধান সংগ্রহ

%d bloggers like this: