শিরোনাম
মাশরাফির দুই সন্তান করোনায় আক্রান্ত-চিকিৎসা চলছে ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা, পৌর আ.লীগ সভাপতিকে বহিস্কার করা হল গায়ে হলুদের সাজে মাঠে-সানজিদা ইসলাম সকালের বৃষ্টিতে অফিসগামীদের ভোগান্তি রাজধানী ১১ দফা দাবিতে সারাদেশে নৌযান ধর্মঘট চলছে শুরু হচ্ছে সরকারি কলেজের অধ্যক্ষ-উপাধ্যক্ষ পদে কর্মরত অধ্যাপকদের চাকরি তৃতীয় গ্রেডে উন্নীত হচ্ছে এ বছর শিক্ষা প্রতিষ্ঠান খোলা সম্ভব হবে না বলে মনে করছেন বিশেষজ্ঞরা বিমানবন্দরের উন্নয়নে জন্য ৫৬৭ কোটি টাকা অনুমোদন দেওয়া হয়েছে ভোক্তা ঋণ বাড়াতে নতুন সুযোগ করে দিল কেন্দ্রীয় ব্যাংক দ্রব্যমূল্যের ঊর্ধগতিতে সমস্যায় পড়ছেন মধ্যবিত্ত ও নিম্নমধ্যবিত্তরা
রাজধানীতে প্রায় শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে ডিএনসিসির ভ্রাম্যমাণ আদালত – প্রথম বেলা

রাজধানীতে প্রায় শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে ডিএনসিসির ভ্রাম্যমাণ আদালত

এস,এম,মনির হোসেন জীবন : ২৫ হাজার টাকা জরিমানা এস,এম,মনির হোসেন জীবন ॥ রাজধানীতে ডিএনসিসির ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে প্রায় শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি)। উচেছদ অভিযান চলাকালে ফুটপাত ও সড়ক অবৈধভাবে দখল করে ব্যবসা করায় দুই গাড়ি মেরামতকারী ব্যবসায়ীকে মোট ২৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
আজ বুধবার সকাল থেকে অবৈধ উচেছদ অভিযান শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত চলে।রাজধানীর বাংলামোটর থেকে মগবাজার ডাক্তার গলি এবং মগবাজার মোড় থেকে মগবাজার রেল ক্রসিং পর্যন্ত অভিযান পরিচালনা করা হয়। ডিএনসিসির অঞ্চল-৩ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মীর নাহিদ আহসান এ উচ্ছেদ অভিযানে নেতৃত্ব দেন। ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) জনসংযোগ কর্মকর্তা এ এস এম মামুন আজ বুধবার এক সংবাদ বিঞ্জপ্তির মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেছেন।
ডিএনসিসির দায়িত্বরত নির্বাহী ম্যাজিস্ট্রেট মীর নাহিদ আহসান আজ জানান, অভিযানকালে শতাধিক টং দোকান, অস্থায়ী সেমিপাকা ও কাঁচা স্থাপনা, শেড ইত্যাদি উচ্ছেদ করে জনগণের চলাচলের জন্য উন্মুক্ত করে দেয়া হলো। এছাড়া ফুটপাত ও সড়ক অবৈধভাবে দখল করে ব্যবসা করায় দুই গাড়ি মেরামতকারী ব্যবসায়ীকে মোট ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।
তিনি আরও বলেন, আগামী দিনে ডিএনসিসির অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান ও ভ্রাম্যমাণ আদালতের ঝটিকা অভিযান পর্যায়ক্রমে অব্যাহত থাকবে।
অবৈধ উচ্ছেদ অভিযানকালে ডিএনসিসির ওয়ার্ড কাউন্সিলর মোক্তার সরদার, ডিএনসিসির অন্যান্য কর্মকর্তা,পুলিশ সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

Read Previous

লক্ষ্মীপুরে উপকূল দিবস পালিত হয়েছে

Read Next

স্টার মডেল একাডেমীর বিদায় অনুষ্ঠান -২০১৯

%d bloggers like this: