শিরোনাম
ভন্ড কবিরাজ মোজাম্মেল হকের প্রতারণা থেমে নেই বাইমাইলে ভাড়াটিয়ার বিরুদ্ধে ভাড়া না দিয়ে মার্কেট মালিককে হয়রানির অভিযোগ হারলেই শেষ হবে-রশিদ-ওয়ার্নারদের আইপিএল এবার সত্যিই বিয়ে করলেন নেহা কক্কর, বিষয়টি আর গুজব নয় অপরাধী যেই হোক কেন আইনের মুখোমুখি হতেই হবে বললেন- স্বরাষ্ট্রমন্ত্রী লম্পট স্বামীর বিরুদ্ধে কন্যাদের শ্লীলতাহানির অভিযোগে মামলা করলো স্ত্রী, লম্পট স্বামী গ্রেফতার রিফাত হত্যার রায়কে ঘিরে আদালত প্রাঙ্গণে নেওয়া হয়েছে তিন স্তরের বাড়তি নিরাপত্তা পরীক্ষামূলক ভাবে বাংলাদেশের রেল ইঞ্জিন ভারতে পাঠাবে আজ কাউন্সিলর পদ চলে যেতে পারে ইরফান সেলিম এর বাংলাদেশে দরিদ্রসীমার নিচে মানুষের সংখ্যা কমলেও, গৃহহীন মানুষের সংখ্যা এখন ও কমেনি
শিশু পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার – প্রথম বেলা

শিশু পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার

ঢাকার সরকারি শিশু পরিবারের সদস্যদের মাঝে ১০টি ল্যাপটপ ও ২০টি সেলাই মেশিন উপহার দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার রাতে প্রধানমন্ত্রী তার সরকারি বাসভবন গণভবনে তাদের হাতে এসব উপহার সামগ্রী তুলে দেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ছেলে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে এ উপহার দেয়া হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারি শিশু পরিবারের সদস্যের উপহার দেয়ার পর তাদের সঙ্গে ফটোসেশনে অংশ নেন।

প্রধানমন্ত্রীর সামনে তেজগাঁও শহীদ মনু মিয়া স্কুলের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী বৃষ্টি আকতার সৃষ্টি বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ দেন। প্রধানমন্ত্রী শিশুদের জড়িয়ে ধরে স্নেহের পরশ বুলিয়ে দেন।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন্নেসা ইন্দিরা, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এবং মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের সচিব কামরুন নাহার।

Read Previous

আরবাজ খানের সাথে মুশফিকদের সেলফি

Read Next

রাজধানীতে বাসচাপায় মোটরসাইকেল আরোহী কলেজ ছাত্রী নিহত ॥

%d bloggers like this: