শিরোনাম
বাংলাদেশে দরিদ্রসীমার নিচে মানুষের সংখ্যা কমলেও, গৃহহীন মানুষের সংখ্যা এখন ও কমেনি পাঁচ ক্রিকেটারকে ‘স্পেশাল অ্যাওয়ার্ড’ দিলেন পাপন নামাজ পড়তে সমস্যা হওয়ার কারনে অভিনয় ছাড়লেন নায়িকা মুক্তি চঞ্চল-শাওনের ভাইরাল ‘যুবতী রাধে’ গান নিয়ে বেধেছে বিতর্ক হয়েছেন মাস্ক না পরলে সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে সেবা পাওয়া যাবে না বলে নির্দশনা দিয়েছেন সরকার ১ নভেম্বর থেকে মাধ্যমিকের সিলেবাস শুরু হতে যাচ্ছে, ৮ নির্দেশনা জারি সাংবাদিকদের মানুষের কল্যাণে কাজ করার আহ্বান জানিয়েছেন: মাননীয় প্রধানমন্ত্রী আজ শেরে বাংলা আবুল কাশেম ফজলুল হক এর ১৪৭তম জন্মবার্ষিকী শহরের আদলে হবে গ্রাম, একটি মাস্টারপ্লান গ্রহণ করেছে স্থানীয় সরকার এমএলএম ব্যবসার মাধ্যমে অসহায় মানুষদের লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে “এসএম ট্রেডিং”
র‌্যাব ১৩ এর সদস্যে নিকট থেকে হাতকড়া সহ আসামী পলাতক – প্রথম বেলা

র‌্যাব ১৩ এর সদস্যে নিকট থেকে হাতকড়া সহ আসামী পলাতক

পীরগঞ্জে রংপুর মোস্তফা মিয়া-

গত মঙ্গলবার বেলা ১টায়, উপজেলার কাদিরাবাদ বনবিটের চেকপোষ্ট নামক স্থানে এ ঘটনাটি ঘটে। পলাতক অাসামী ১ নং চৈত্রকোল ইউনিয়নের খাসতালুক গ্রামের ইলিয়াস মিয়ার পুত্র সাদ্দাম হোসেন ২৭ বলে জানা যায়।

 প্রত্যক্ষদর্শীদের বিবরনে জানাযায়, রংপুর র‌্যাব-১৩ এর একটি দল, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উক্ত আসামি সাদ্দাম হোসেনকে কাদিরাবাদ বনবিটের চেকপোস্ট নামক স্থানে ৩০০ পিচ ইয়াবাসহ গ্রেপ্তার করে হাতে হ্যান্ডকাপ লাগান । কিন্তু সুচতুর আসামি সাদ্দাম হোসেন সুযোগ বুঝে  র‌্যাবের সদস্যদের কে ফাঁকি দিয়ে কাদিরাবাদ বন বিটের জঙ্গলের ভিতরে ছুটে পালাতে থাকেন। এসময় র্যাবের সদস্যরা ও তার পিছনে ধাওয়া করে, তাকে ধাওয়া করতে গিয়ে র্্যাবের  ২ সদস্য   একটি পুকুরে পড়ে যায়। এর মধ্যেই আসামি সাদ্দাম হোসেন জঙ্গলে গিয়ে গা ঢাকা দেয়। পরবর্তীতে বেলা ১টা থেকে বেলা ৩টা পর্যন্ত বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করা পর্যন্ত আসামি সাদ্দাম হোসেনকে খুঁজে পাওয়া যায়নি। হ্যান্ডকাফসহ আসামিকে খোজার জন্য রংপুর কার্যালয় থেকে অারও এক প্লাটুন সদস্যকে নিয়ে আসা হয়েছে। এ ব্যাপারে ১নং চৈত্রকল ইউনিয়নের চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়াউর রহমান সবুজ মিয়া জানান যে আসামি সাদ্দাম হোসেন দীর্ঘদিন থেকে মাদক ব্যবসার সঙ্গে জড়িত ইতিপূর্বেও তাকে কয়েকবার ডিবি পুলিশ এবং থানা পুলিশ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার করেছিল। অপরদিকে দায়িত্বরত র্যাব সদস্যদের কে এ ব্যাপারে প্রশ্ন করা হলে তারা মুখ খুলতে নারাজ। একজন অফিসারের নাম জিজ্ঞেস করা হলেও নাম প্রকাশ করেননি, শুধু বলছেন আসামি আমাদের হাতের নাগালেই আছে সন্ধ্যার মধ্যে গ্রেপ্তারে আমরা সক্ষম হব।

Read Previous

সাতক্ষীরায় জাতীয় অধ্যাপক ডা. এম. আর. খানের স্মরনসভা ও শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

Read Next

ময়মনসিংহে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে কর পরিদর্শক ও এসআই গ্রেফতার

%d bloggers like this: