শিরোনাম
মাশরাফির দুই সন্তান করোনায় আক্রান্ত-চিকিৎসা চলছে ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা, পৌর আ.লীগ সভাপতিকে বহিস্কার করা হল গায়ে হলুদের সাজে মাঠে-সানজিদা ইসলাম সকালের বৃষ্টিতে অফিসগামীদের ভোগান্তি রাজধানী ১১ দফা দাবিতে সারাদেশে নৌযান ধর্মঘট চলছে শুরু হচ্ছে সরকারি কলেজের অধ্যক্ষ-উপাধ্যক্ষ পদে কর্মরত অধ্যাপকদের চাকরি তৃতীয় গ্রেডে উন্নীত হচ্ছে এ বছর শিক্ষা প্রতিষ্ঠান খোলা সম্ভব হবে না বলে মনে করছেন বিশেষজ্ঞরা বিমানবন্দরের উন্নয়নে জন্য ৫৬৭ কোটি টাকা অনুমোদন দেওয়া হয়েছে ভোক্তা ঋণ বাড়াতে নতুন সুযোগ করে দিল কেন্দ্রীয় ব্যাংক দ্রব্যমূল্যের ঊর্ধগতিতে সমস্যায় পড়ছেন মধ্যবিত্ত ও নিম্নমধ্যবিত্তরা
রংপুর বিটিসিএল এর উপ-সহকারী প্রকৌশলীর লক্ষ লক্ষ টাকার প্রতারণা – প্রথম বেলা

রংপুর বিটিসিএল এর উপ-সহকারী প্রকৌশলীর লক্ষ লক্ষ টাকার প্রতারণা

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি ঃ বি,টি,সি,এল এর উপ-সহকারী প্রকৌশলী কর্তৃক চাকুরী প্রত্যাশায় ৮ লক্ষ ৫০ হাজার টাকা প্রত্যারনা করে হাতিয়ে ন্ওেয়ার অভিযোগে আদালতে মামলা দায়ের ।
মামলার বিবরনে জানাযায়, পীরগঞ্জ উপজেলার ৪ নং কুমেদপুর ইউনিয়নের বউলবাড়ী গ্রামের আব্দুল কাইয়ুম আলীর পুত্র আনিছার রহমান (৪০) বি,টি,সি,এল এর রংপুর জেলা কার্যালয়ে মাষ্টার রোলে ২৫ আগষ্ট ২০০৭ইং সনে কাজ শুরু করে। বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানী লিমিটেড (বিটিসিএল) প্রধান কার্যালয়ে আর এন টি- ২২/ক্যাজুয়েল শ্রমিক/২০০৭/৮৪ নং স্বারকে ক্যাজুয়েল শ্রমিক এর তালিকা প্রনয়ণ কমিটির মাধ্যমে ১০ নং ক্রমিকে তাহার নাম অন্তর্ভুক্ত করা হয়। পরবর্তীতে ই-১৬/২০০৯-২০১০/৩০ নং স্বারকে ক্যাজুয়েল শ্রমিক এর তালিকায় ১৫ নং ক্রমিকে আবারো প্রধান কার্যলয় কর্তৃক আনিছারের নাম অন্তর্ভুক্ত করে। এই সুযোগে বি,টি,সি,এল এর রংপুর কার্যালয়ের উপ-সহকারী প্রকৌশলী গাওহারুল ইসলাম ও লাইনম্যান মোজ্জাম্মেল হক যোগসাজস করে চাকুরী প্রত্যাশী আনিছার রহমান কে উক্ত কার্যালয়ের স্থায়ী কর্মচারী হিসাবে নিয়োগ প্রদানের কথা বলে ৮ লক্ষ ৫০ হাজার টাকা গ্রহন করেন।

এ বিষয়ে আনিছার রহমানকে অর্থ প্রপ্তী ও চাকুরী স্থায়ী হওয়ার নিশ্চয়াতার জন্য ৩ শত টাকার নন-জুডিসিয়াল ষ্ট্যাম্পে লিখিত প্রদান পূর্বক স্বাক্ষর করেন মোজ্জাম্মেল হক এবং গাওহারুল ইসলাম । কিন্তুু দুঃখের বিষয় অপর প্রর্থীর নিকট আরো মোটা অংকের অর্থ নিয়ে আনিছার রহমানকে চাকুরী থেকে বঞ্চিত করা হয়। তাহাকে আর মাষ্টার রোলে কাজ-তো দুরের কথা অফিসেও উঠতে দেওয়া হচ্ছেনা। নিরুপায়, নিঃস্ব আনিছার রহমান তাহার শেষ সম্বল বিক্রয় করে প্রত্যারক গাওহারুল ইসলামকে অর্থ প্রদানের ৮ লক্ষ ৫০ হাজার টাকাও ফেরত পাচ্ছেনা। এনিয়ে একাধিক বার স্থানীয় চেয়ারম্যান মেম্বার সহ বৈঠক হলেও বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানী লিমিটেড (বিটিসিএল) রংপুর কার্যলয় উপ-সহকারী প্রকৌশলি (বিদ্যুৎ ও ইমারত) গাওহারুল ইসলাম, টাকা না দিয়ে উল্টো আনিছারকে ভয়ভীতিও প্রান নাশের হুমকি দিচ্ছে।

নিরুপায় আনিছার গত ২ জুলাই ১৯ইং তারিখে বাদী হয়ে, পীরগঞ্জ আমলী আদলাত রংপুর এ গাওহারুল ইসলামের বিরুদ্ধে প্রত্যারনা মামলা দায়ের করে, মামলা নং পি আর ৭১/১৯ । যা পীরগঞ্জ থানায় তদন্তাধীন রয়েছে। এলাকাবাসী প্রতারক বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানী লিমিটেড (বিটিসিএল) রংপুর কার্যালয় উপ-সহকারী প্রকৌশলি (বিদ্যুৎ ও ইমারত) গাওহারুল ইসলামের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে বিটিসিএল এর উর্ধ্বতন কর্তৃপক্ষ এবং আইন প্রয়োগকারী সংস্থার আশু হস্তক্ষেপ কামনা করেছেন ।

Read Previous

ত্রিশালের কাঠাল হাই স্কুল এন্ড কলেজ এমপিওভুক্ত করনে মিলাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত

Read Next

নেত্রকোনায় সড়ক পরিবহন আইন সম্পর্কে জেলা পুলিশের জনসচেতনতা

%d bloggers like this: