শিরোনাম
বাংলাদেশে দরিদ্রসীমার নিচে মানুষের সংখ্যা কমলেও, গৃহহীন মানুষের সংখ্যা এখন ও কমেনি পাঁচ ক্রিকেটারকে ‘স্পেশাল অ্যাওয়ার্ড’ দিলেন পাপন নামাজ পড়তে সমস্যা হওয়ার কারনে অভিনয় ছাড়লেন নায়িকা মুক্তি চঞ্চল-শাওনের ভাইরাল ‘যুবতী রাধে’ গান নিয়ে বেধেছে বিতর্ক হয়েছেন মাস্ক না পরলে সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে সেবা পাওয়া যাবে না বলে নির্দশনা দিয়েছেন সরকার ১ নভেম্বর থেকে মাধ্যমিকের সিলেবাস শুরু হতে যাচ্ছে, ৮ নির্দেশনা জারি সাংবাদিকদের মানুষের কল্যাণে কাজ করার আহ্বান জানিয়েছেন: মাননীয় প্রধানমন্ত্রী আজ শেরে বাংলা আবুল কাশেম ফজলুল হক এর ১৪৭তম জন্মবার্ষিকী শহরের আদলে হবে গ্রাম, একটি মাস্টারপ্লান গ্রহণ করেছে স্থানীয় সরকার এমএলএম ব্যবসার মাধ্যমে অসহায় মানুষদের লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে “এসএম ট্রেডিং”
নেত্রকোনায় সড়ক পরিবহন আইন সম্পর্কে জেলা পুলিশের জনসচেতনতা – প্রথম বেলা

নেত্রকোনায় সড়ক পরিবহন আইন সম্পর্কে জেলা পুলিশের জনসচেতনতা

নেত্রকোনা প্রতিনিধি : সড়ক পরিবহন আইনে অপরাধ বিচার ও দন্ড সম্পর্কে জনসচেতনতার লক্ষ্যে নেত্রকোনায় জেলা পুলিশের পক্ষে লিফলেট বিতরণ করা হয়েছে। আন্তজেলা বাস টার্মিনাল এলাকায় পরিবহন মালিক শ্রমিক ও সড়কে চলাচলকারী যানবাহন চালকদের  হাতে ট্রাফিক আইন সম্পর্কিত লিফলেট বিতরণ করা হয়। এ সময় চালকদের হাতে লিফলেট ও গাড়িতে স্টিকার লাগিয়ে দেন জেলা পুলিশ সুপার আকবর আলী মুন্সী।
এর আগে টার্মিনাল যাত্রী ছাউনীতে জনসচেতনতা বিষয়ক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় পুলিশ সুপার সকল ধরনের যানবাহন চালকদের লাইসেন্স ও মোটরসাইকেল চালকদের হেলমেট ব্যবহারে সতর্ক করেন পুলিশ সুপার।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার এস এম আশরাফুল আলম, ফখরুজ্জামান জুয়েল, বিআরটিএ কর্মকর্তা মোবারক হোসেন, পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক আরিফ খান, রেড ক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক গাজী মোজাম্মেল হোসেন টুকুসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ আলোচনা সভা ও লিফলেট বিতরনে অংশ গ্রহণ করেন।

Read Previous

রংপুর বিটিসিএল এর উপ-সহকারী প্রকৌশলীর লক্ষ লক্ষ টাকার প্রতারণা

Read Next

নান্দাইলে বাল্যবিবাহ প্রতিরোধ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে

%d bloggers like this: