শিরোনাম
বাংলাদেশে দরিদ্রসীমার নিচে মানুষের সংখ্যা কমলেও, গৃহহীন মানুষের সংখ্যা এখন ও কমেনি পাঁচ ক্রিকেটারকে ‘স্পেশাল অ্যাওয়ার্ড’ দিলেন পাপন নামাজ পড়তে সমস্যা হওয়ার কারনে অভিনয় ছাড়লেন নায়িকা মুক্তি চঞ্চল-শাওনের ভাইরাল ‘যুবতী রাধে’ গান নিয়ে বেধেছে বিতর্ক হয়েছেন মাস্ক না পরলে সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে সেবা পাওয়া যাবে না বলে নির্দশনা দিয়েছেন সরকার ১ নভেম্বর থেকে মাধ্যমিকের সিলেবাস শুরু হতে যাচ্ছে, ৮ নির্দেশনা জারি সাংবাদিকদের মানুষের কল্যাণে কাজ করার আহ্বান জানিয়েছেন: মাননীয় প্রধানমন্ত্রী আজ শেরে বাংলা আবুল কাশেম ফজলুল হক এর ১৪৭তম জন্মবার্ষিকী শহরের আদলে হবে গ্রাম, একটি মাস্টারপ্লান গ্রহণ করেছে স্থানীয় সরকার এমএলএম ব্যবসার মাধ্যমে অসহায় মানুষদের লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে “এসএম ট্রেডিং”
গাজীপুর জেলা ৪৮ তম জাতীয় সমবায় দিবস-২০১৯ উদযাপন – প্রথম বেলা

গাজীপুর জেলা ৪৮ তম জাতীয় সমবায় দিবস-২০১৯ উদযাপন

আবুল বাশার পলাশ : শহীদ আহসান উল্লাহ মাস্টার অডিটোরিয়ামে, গাজীপুর জেলা ৪৮- তম জাতীয় সমবায় দিবস-২০১৯যথাযোগ্য মর্যাদায় উদযাপন করেন। এ বছরের সমবায় দিবসের প্রতিপাদ্য বঙ্গবন্ধুর দর্শন সমবায়ের উন্নয়ন। এ দিবসটি উদযাপন উপলক্ষে জেলা প্রশাসক গাজীপুর,গাজীপুর জেলা সমবায় কার্যালয়,গাজীপুর জেলা সমবায় ইউনিয়ন গাজীপুর ও সমবায় যৌথ উদ্যোগে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। জাতীয় সমবায় দিবসের সকল কর্মসূচির প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আ ক ম মোজাম্মেল হক এমপি মাননীয় মন্ত্রী মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার।

সভাপতিত্ব করেন জনাব এস এম তরিকুল ইসলাম জেলা প্রশাসক গাজীপুর বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ কমিশনার মোহাম্মদ আরিফুল ইসলাম, আইরিন খানম জেলা সমবায় কর্মকর্তা গাজীপুর এডভোকেট রীনা পারভীন, উপজেলা চেয়ারম্যান গাজীপুর সদর, মোঃ গোলাম সবুর অতিরিক্ত পুলিশ সুপার গাজীপুর জেলা মোঃ কামাল উদ্দিন সহ-সভাপতি গাজীপুর জেলা সমবায় ইউনিয়ন বীর মুক্তিযোদ্ধা মহরআলি আরো উপস্থিত ছিলেন বিভিন্ন এলাকা থেকে আগত সমবায় উদ্যোক্তা। উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি বলেন জঙ্গিবাদ ও দুর্নীতিবাজ মাদক কারবারি গনের কঠোর ব্যবস্থা নেওয়া হবে। সমবায় নীতি অনুসারে সকলকে কাজ করার জন্য আহ্বান জানান এবং অতি শীঘ্রই একটি সমবায় কমপ্লেক্স তৈরি করা হবে যাহা সমবায় উদ্যোক্তারা ব্যবহার করবে।

Read Previous

বীরমুক্তিযোদ্ধা সাবেক মেয়র সাদেক হোসেন খোকা পরপারে

Read Next

কুড়িগ্রামে বাসক পাতা সংগ্রহের উদ্বোধন করলেন জেলা প্রশাসক, দারিদ্র বিমোচনের আশাবাদ

%d bloggers like this: