শিরোনাম
ময়মনসিংহে মামলা তুলে নিতে হুমকি, আসামীদের ধরছে না পুলিশ – প্রথম বেলা

ময়মনসিংহে মামলা তুলে নিতে হুমকি, আসামীদের ধরছে না পুলিশ

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহে মামলা তুলে নিতে মামলার আসামীরা বাদিকে হুমকি দিচ্ছেন বলে অভিযোগ করেছেন ভুক্তভোগী বাহার উদ্দিন। তবে মামলার আসামীরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। এ ঘটনায় বর্তমানে আতংকে দিন কাটছে মামলার বাদি নিরীহ বাহার উদ্দিনের পরিবারের।
মামলার বাদি বাহার উদ্দিনের অভিযোগ, আসামীরা প্রকাশ্যে ঘুরলেও পুলিশ তাদের ধরছে না। এদিকে জামিনে ছাড়া পাওয়া প্রভাবশালী মতি ও তার সাঙ্গপাঙ্গরা মামলা তুলে নিতে আমাকে অব্যাহত হুমকি দিচ্ছে। না হলে আমাকে জানে মারে ফেলবে বলেও হুশিয়ারী দিয়েছে। এ ঘটনায় আমি বিজ্ঞ আদালতে নিরাপত্তা চেয়ে আরেকটি মামলা দায়ের করেছি। বাহার উদ্দিনের দাবি, আসামীরা এলাকার চিহ্নিত সন্ত্রাসী। তাদের বিরুদ্ধে থানায় একাধিক সন্ত্রাসী কর্মকান্ডের ঘটনায় মামলা রয়েছে।
সংশ্লিষ্ট সূত্র জানায়, প্রেম ঘটিত পূর্ব শত্রুতার জের গত ১৮ অক্টোবর নগরীর আকুয়া চুকাইতলা বড়বাড়ী এলাকার নিরীহ অটো ড্রাইভার নাঈম হাসান(১৮)কে কুপিয়ে রক্তাক্ত জখম করে স্থানীয় প্রভাবশালী মতি, সাগর, নিক্সন, লিংকন, অনিক ও আজাহার। এ সময় নাঈমকে বাঁচাতে ভাই হীরা ও মিজান এগিয়ে আসলে প্রভাবশালী মতির নির্দেশে মারপিট করা হয়। এ ঘটনার পরদিন গত ১৯ অক্টোবর ৭জনের নাম উল্লেখ করে কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করে নাঈম হাসানের পিতা বাহার উদ্দিন।
এবিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা এস.আই রেজাউল করিম জানান, ওই মামলার প্রধান আসামী মতিকে গ্রেফতার করা হয়েছে এবং অন্য আসামীরা পালিয়ে আছে, তবে তাদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে। সেই সাথে ভিকটিমের মেডিকেল প্রতিবেদন হাতে পেলেই আদালতে চার্জসীট দেয়া হবে।

0 Reviews

Write a Review

Read Previous

জেএসসি পরীক্ষা দিয়ে যাত্রা শুরু হল ময়মনসিংহ শিক্ষা বোর্ডের

Read Next

ময়মনসিংহে ০৩ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী র‌্যাব-১৪ হাতে আটক

%d bloggers like this: