শিরোনাম
ডিএনসিসির আসন্ন নির্বাচন কে সামনে রেখে ১নং ওয়ার্ড কাউন্সিলর আফসার খানের বিরুদ্ধে অসত্য সংবাদ প্রকাশ করে চলছে অপপ্রচার – প্রথম বেলা

ডিএনসিসির আসন্ন নির্বাচন কে সামনে রেখে ১নং ওয়ার্ড কাউন্সিলর আফসার খানের বিরুদ্ধে অসত্য সংবাদ প্রকাশ করে চলছে অপপ্রচার

স্টাফ রিপোর্টারঃ অসত্য সংবাদ প্রকাশ করে রাজনৈতিক, সামাজিক ও ব্যক্তিগতভাবে হেনস্তা করা হচ্ছে ডিএনসিসির ১নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব আফসার উদ্দিন খান কে। সম্প্রতি আমার সংবাদ নামক একটি দৈনিক পত্রিকায় ক্যাসিনো কান্ডে আফসার উদ্দিন খান জড়িত মর্মে একটি সংবাদ প্রকাশিত হয়। এ সংবাদ প্রকাশিত হবার পর উত্তরার রাজনৈতিক অঙ্গন ও সুশীল সমাজে তীব্র পতিক্রিয়া লক্ষ্য করা গেছে। উত্তরাবাসী বলছে , প্রকাশিত সংবাদটি মিথ্যা,বানোয়াট,ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রনোদিত। কাউন্সিলর আলহাজ্ব আফসার উদ্দিন খান কোন ভাবেই এর সাথে জড়িত নন।

১ নং ওয়ার্ডের জনপ্রিয় কাউন্সিলর সাবেক সফল ছাত্রনেতা আফসার উদ্দিন খান, একজন জনপ্রিয় নেতা ,যার জন্ম তৃনমূল থেকে এবং সবসময় জনগণের ভালবাসায় সিক্ত, পরোপকারী, ধার্মীক ও সজ্জন ব্যাক্তি। মানব সেবার জন্য রাজনীতি করেন তিনি ,চাদবাজ, মাদক ব্যবসায়ী, সন্ত্রাসীদের ব্যাপারে সব সময় প্রতিবাদ প্রতিরোধ গড়ে তুলে তিনি উত্তরা বাসীকে উপহার দিয়েছেন শান্তিময় একটি জনপদ। তার আমলে উত্তরার যে উন্নয়ন সাধিত হয়েছে তা আর কখনো হয়নি। ডিএনসিসির আসন্ন নির্বাচন কে সামনে রেখে কতিপয় অসাধু ব্যাক্তি তার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে বলে দাবী এলাকাবাসীর।

উত্তরার রাজনৈতিক নেতাকর্মী থেকে নিয়ে সাধারন জনতা এ সংবাদের তীব্র প্রতিবাদ জানিয়েছেন। এ বিষয়ে কাউন্সিলর আলহাজ্ব আফসার উদ্দিন খানের সাথে কথা হয় দৈনিক প্রথম বেলার, তিনি বলেন, পত্রিকায় যে সব সংবাদ প্রকাশিত হচ্ছে, তাতে যে সব সম্পদের তথ্য দেয়া হচ্ছে এসব তথ্যের কোন সত্যতা নেই। রাজনীতি করি, প্রতিপক্ষ আছে, তারা ষড়’যন্ত্র করছে। আমার মানহানি করার জন্য তারা উঠে পরে লেগেছে। এলাকার মানুষ আমাকে আমার পরিবারকে ভাল করেই চেনে। আমার যা সম্পদ রয়েছে তা পারিবারিক সম্পদ, ব্যাবসা করে সে সম্পদ বাড়িয়েছি। এর বাইরে আমার কোন সম্পদ নেই। যে কেউ তা খোজ নিয়ে দেখতে পারে। তিনি আরো বলেন, আমি জনগনের সেবা করার প্রয়াসে রাজনীতি করি, সে লক্ষেই কাউন্সিলর হয়েছি। আল্লাহ এবং জনগন ভালো জানে আজ পর্যন্ত আমি কারো কোন ক্ষতি করিনি।

0 Reviews

Write a Review

Read Previous

ইতালির রোমে বাংলা ছায়াছবি ‘সাপলুডু’

Read Next

শেরপুরে পুলিশ পরিদর্শকের বিরুদ্ধে ধর্ষণ মামলা

%d bloggers like this: