শিরোনাম
সাংবাদিক ইকবাল হোসেন সন্ত্রাসী হামলার শিকার – প্রথম বেলা

সাংবাদিক ইকবাল হোসেন সন্ত্রাসী হামলার শিকার

ডেস্ক প্রতিবেদনঃ রাজধানী উত্তরার স্থানীয় সাপ্তাহিক ‘অপরাধ অনুসন্ধান’ পত্রিকার সাংবাদিক ইকবাল হোসেন সন্ত্রাসী হামলা শিকার হয়েছেন। হামলা করেন যুবলীগ নেতা সেলিম খান ও অহিদুজ্জামান রুমনসহ তাদের সন্ত্রাসী বাহিনী।
এ বিষয়ে উত্তরা পশ্চিম থানায় একটি সাধারণ ডায়েরি করেন ভুক্তভোগী ইকবাল। এর পর থেকেই নানা ভাবে হুমকি দিয়ে যাচ্ছেন সেলিম খান। সাধারণ ডায়েরী সূত্রে জানাযায়, উত্তরা ৭ নম্বর সেক্টর ১৩ নম্বর ব্রিজের সামনে ইকবালের সাথে বিবাদী সেলিম খানের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে মারধর শুরু করে। পরে রুমন তার সাথে পোলাপান নিয়ে দ্বিতীয় দফায় মারেন। বিবাদীরা হলেন, সেলিম খান, রুমন,সাহেল,সাব্বিরসহ অজ্ঞাত নামা আরো কয়েক জন।
টঙ্গী সরকারী হাসপাতালে চিকিৎসা শেষে হাসপাতাল থেকে পুলিশ কেচের জন্য একটি ছাড়পত্র দেয়া হয় রোগীকে। ঐদিন রাতেই ভুক্তভোগী ইকবাল উত্তরা পশ্চিম থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। যার জিডি নম্বর -১২৬৯, তারিখ ১৯-০৯-১৯ ইং।
গোপন সূত্রে জানাযায়, উত্তরার ১৩ নম্বর সেক্টরে ২ নম্বার রোডের ৪ নম্বর বাসার দোতলায় লির্বাটি ক্লাব রয়েছে সেখানে ক্যাসিনো ব্যবসা। সম্প্রতি অভিযানে সাইনবোর্ডটি খুলে ফেলেন। তবে এই বিষয়ে জানতে সেলিম খানকে একাধিকবার কল দিয়ে পাওয়া যায় নি।

0 Reviews

Write a Review

Read Previous

নোয়াগাঁও এম এ মজিদ মিয়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত মতিউর রহমান মতি

Read Next

ফেসবুকে মিথ্যা অপপ্রচারের শিকার যুবলীগ নেতা আমির হোসেন

%d bloggers like this: