শিরোনাম
বাংলাদেশে দরিদ্রসীমার নিচে মানুষের সংখ্যা কমলেও, গৃহহীন মানুষের সংখ্যা এখন ও কমেনি পাঁচ ক্রিকেটারকে ‘স্পেশাল অ্যাওয়ার্ড’ দিলেন পাপন নামাজ পড়তে সমস্যা হওয়ার কারনে অভিনয় ছাড়লেন নায়িকা মুক্তি চঞ্চল-শাওনের ভাইরাল ‘যুবতী রাধে’ গান নিয়ে বেধেছে বিতর্ক হয়েছেন মাস্ক না পরলে সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে সেবা পাওয়া যাবে না বলে নির্দশনা দিয়েছেন সরকার ১ নভেম্বর থেকে মাধ্যমিকের সিলেবাস শুরু হতে যাচ্ছে, ৮ নির্দেশনা জারি সাংবাদিকদের মানুষের কল্যাণে কাজ করার আহ্বান জানিয়েছেন: মাননীয় প্রধানমন্ত্রী আজ শেরে বাংলা আবুল কাশেম ফজলুল হক এর ১৪৭তম জন্মবার্ষিকী শহরের আদলে হবে গ্রাম, একটি মাস্টারপ্লান গ্রহণ করেছে স্থানীয় সরকার এমএলএম ব্যবসার মাধ্যমে অসহায় মানুষদের লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে “এসএম ট্রেডিং”
সন্ত্রাসী হামলার শিকার হলেন স্বেচ্ছাসেবকলীগ নেতা হিমেল হায়দার – প্রথম বেলা

সন্ত্রাসী হামলার শিকার হলেন স্বেচ্ছাসেবকলীগ নেতা হিমেল হায়দার

স্টাফ রিপোর্টার ঃ কতিপয় সন্ত্রাসীদের প্রাণঘাতী হামলায়় গুরুতর আহত হয়েছেন উত্তরখান থানা ৪৪নং ওয়ার্ডের স্বেচ্ছাসেবকলীগ নেতা হিমেল হায়দার । বর্তমানে তিনি কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ৩০ সেপ্টেম্বর সোমবার রাতে এ হামলার শিকার হন তিনি। এ বিষয়ে উত্তরখান থানায় একটি অভিয়োগ দায়ের করা হয়েছে।
সুত্র থেকে জানা য়ায় য়ে, পূর্ব শত্রুতার জের ধরে তার উপর এই হামলা হয়। স্বেচ্ছাসেবক লীগের নেতা হিমেল হায়দার প্রথম বেলাকে জানান, সোমবার রাত আনুমানিক ৯ টার দিকে দোবাদিয়া সাইনবোর্ড মসজিদ সংলগ্ন বড় স্পিড ব্রেকারের সামনে এ আক্রমনের শিকার হন। তিনি জানান ড্রেজার দিয়ে বালু ফেলানোকে কেন্দ্র করে , মোঃ বাবু, মোঃ আবিরের সাথে তার বিরোধ। ঘটনার সময় বাবু আবিরের নেত্রিত্তে ৭/৮ জনের একটি সন্ত্রাসী গ্রুপ আমার গাড়ীর গতিরোধ করে গাডি়তে ব্যাপক ভাংচুর চালায় পরে দেশীয় অস্ত্র দিয়ে আমার উপর সন্ত্রাসীরা হামলা চালায়।
তাদের হামলায় আমি মাথায় মারাত্মক আঘাতপ্রাপ্ত হয়ে লুটিয়ে পড়লে ও আশপাশ থেকে জনতা ছুটে এলে সন্ত্রাসীরা পালিয়ে য়ায়, এবং হুমকি দিয়ে যায় এবার বেচে গেলি পরেরবার জানে বাঁচবি না। আমি তাদের ব্যাক্তিগত ভাবে চিনি, এবং জানি তারা বিএনপি জামাতের রাজনীতির সাথে জড়িত। আমি আমার উপর এই জঘন্য হামলার বিচার চাই।

Read Previous

১১নং সেক্টরের ৮টি সড়কের সংস্কার কাজ উদ্বোধন

Read Next

ডিএনসিসির ৪৫নং ওয়ার্ডকে মডেল ওয়ার্ডে রুপান্তর করতে কাজ করে য়াচ্ছেন কাউন্সিলর জয়নাল আবেদীন

%d bloggers like this: