শিরোনাম
বিএনপি ইতালি মনফালকোনে গরিঝিয়া শাখার  আংশিক কমিটির অনুমোদন  – প্রথম বেলা

বিএনপি ইতালি মনফালকোনে গরিঝিয়া শাখার  আংশিক কমিটির অনুমোদন 

ইতালি প্রতিনিধি : ৩ অক্টোবর বাংলাদেশ জাতীয়তাবাদী দল, বিএনপির অান্তর্জাতিক বিষয়ক সম্পাদক জনাব মাহিদুর রহমান উপস্হিতে ও ইতালি বিএনপি র সভাপতি হাজী আব্দুর রাজ্জাক ও সাধারণ সম্পাদক ঢালি নাসির উদ্দিন, সহ -সভাপতি হাসানুজ্জামান কামরুল,সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান রতন, আব্দুল মান্নান হীরা, যুগ্ম সাধারন সম্পাদক-১ জনাব তৌহিদ কাদের এই কমিটি অনুমোদন করেন। এই সময় ইতালী বিএনপির সাবেক সফল সভাপতি শাহ তাইফুর রহমান (ছোটন) ও উপস্থিত ছিলেন।

জাতীয়তাবাদী দল,বিএনপি মনফালকোনে গরিঝিয়া শাখার ১ নং প্রধান উপদেষ্টা জনাব মোঃ ফরিদুল ইসলাম ( আনিস ) সভাপতি জনাব মোঃ রফিকুল ইসলাম ( মােস্তাক ), সিনিয়র সহ – সভাপতি জনাব মুহাম্মদ জিয়াউর রহমান খান ( সােহেল ), সহ – সভাপতি ইদ্রিস মিয়া, সহ – সভাপতি মামুন মিয়া, সহ – সভাপতি এমডি মিজানুর রহমান খান, সহ – সভাপতি মিয়া মাসুম, সহ – সভাপতি সিরাজুল হক ভূইয়া ( টেনিস ), সাধারণ সম্পাদক হামীম হােসাইন, যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক – এমডি সােহেল রহমান, সহ – সাধারণ সম্পাদক মােশারফ হােসেন ভূইয়া, সহ – সাধারণ সম্পাদক দিলু শেখ, সহ – সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক জাকারিয়া মঞ্জুর, সাংগঠনিক সম্পাদক জহির ইসলাম, সাংগঠনিক সম্পাদক শরীফ হােসেন, সহ – সাংগঠনিক সম্পাদক আলম মুহাম্মদ শাহীন, সহ – সাংগঠনিক সম্পাদক রাহাত খান, কোষাধ্যক্ষ নিয়ামত উল্লাহ, দপ্তর সম্পাদক এমডি নিজাম উদ্দিন,সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক – হেলিম মিয়া, ১নং সম্মানিত সদস্য সায়মন রহমান, সাধারণ সদস্য রুবেল হাই। এই কমিটি প্রসঙ্গে অান্তর্জাতিক বিষয়ক সম্পাদক জনাব মাহিদুর রহমান বলেন, সংগঠন ও সাংগঠনিক কার্যক্রমকে আরো গতিশীল ও উজ্জ্বীবিত করতে নতুন কমিটি হয়েছে। এই কমিটি সরকারের অবৈধ কার্যক্রমের বিরুদ্ধে আন্দোলন, বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলনসহ সকল কর্মসূচী অত্যন্ত সুসংগঠিতভাবে পালন করবে বলে আমি প্রত্যাশা করি।

ইতালি বিএনপির সভাপতি ও সাধারন সম্পাদক বলেন মনফালকোনে গরিঝিয়া শাখার বিএনপির সকল নেতৃবৃন্দের উদ্যেশ্য সব ধরণের সহযোগিতা আমরা করে যাবো। এবং উক্ত কমিটিকে আগামী ৩ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে ইতালি বিএনপির কাছে জমা দেয়ার জন্য নির্দেশ দেয়া হয়েছে। নবনির্বাচিত সভাপতি রফিকুল ইসলাম (মোস্তাক) মনফালকনে গরিঝিয়া শাখার সকল জাতীয়তাবাদী বিশ্বাসী ভাই-বোনদের প্রতি সব সময় দলীয় কাজে পাশে থাকায় ধন্যবাদ জ্ঞাপন করেছেন। সাবেক প্রধান আহ্বায়ক নরুল আমিন খন্দকার , যুগ্ন আহ্বায়ক হুমায়ন কবির সহ বাকী নয় সদস্যগণের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। নবনির্বাচিত প্রধান উপদেষ্টা ফরিদুল ইসলাম (আনিস) মনফালকনে , গরিঝিয়া শাখা বিএনপিকে ঐক্যবদ্ধ একটি শক্তিশালী বিএনপিতে রুপ দেওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করে সব সময় রফিকুল ইসলাম মোস্তাকের পাশে থাকবেন বলে আশ্বাস দেন। সবাইকে ধন্যবাদ ।

এই সময় ইতালী বিএনপির সকল নেতৃবৃন্দ মনফালকনে গরিঝিয়া বিএনপির ভূয়শী প্রসংশা করেন। এবং অচিরেই মনফালকনে বিএনপির নিমন্ত্রণে বাংলাদেশ কেন্দ্রীয় বিএনপির আন্তর্জাতিক সম্পাদক জনাব মাহিদুর রহমান মনফালকনে আসার ইচ্ছা প্রকাশ করেন।

0 Reviews

Write a Review

Read Previous

ইতালিতে অভিবাসীর গুলিতে দুই পুলিশ সদস্য নিহত, আহত ৩

Read Next

এবার আবরারের ভাইয়ের ফেসবুক স্ট্যাটাস ভাইরাল

%d bloggers like this: