শিরোনাম
মাশরাফির দুই সন্তান করোনায় আক্রান্ত-চিকিৎসা চলছে ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা, পৌর আ.লীগ সভাপতিকে বহিস্কার করা হল গায়ে হলুদের সাজে মাঠে-সানজিদা ইসলাম সকালের বৃষ্টিতে অফিসগামীদের ভোগান্তি রাজধানী ১১ দফা দাবিতে সারাদেশে নৌযান ধর্মঘট চলছে শুরু হচ্ছে সরকারি কলেজের অধ্যক্ষ-উপাধ্যক্ষ পদে কর্মরত অধ্যাপকদের চাকরি তৃতীয় গ্রেডে উন্নীত হচ্ছে এ বছর শিক্ষা প্রতিষ্ঠান খোলা সম্ভব হবে না বলে মনে করছেন বিশেষজ্ঞরা বিমানবন্দরের উন্নয়নে জন্য ৫৬৭ কোটি টাকা অনুমোদন দেওয়া হয়েছে ভোক্তা ঋণ বাড়াতে নতুন সুযোগ করে দিল কেন্দ্রীয় ব্যাংক দ্রব্যমূল্যের ঊর্ধগতিতে সমস্যায় পড়ছেন মধ্যবিত্ত ও নিম্নমধ্যবিত্তরা
ফেসবুকে মিথ্যা অপপ্রচারের শিকার যুবলীগ নেতা আমির হোসেন – প্রথম বেলা

ফেসবুকে মিথ্যা অপপ্রচারের শিকার যুবলীগ নেতা আমির হোসেন

স্টাফ রিপোর্টার ঃ ফেসবুকে মিথ্যা ও উসকানিমূলক অপপ্রচার চালানো হচ্ছে উত্তরখান থানা যুবলীগের আদর্শিক নেতা আমির হোসেনের বিরুদ্ধে। তথ্য উত্তাপবিহীন নানা কথা ছড়ানো হচ্ছে যার কোন ভিত্তি নেই। যদিও এসব অপপ্রচারে ভ্রূক্ষেপ নেই যুবলীগ নেতা কর্মীদের । কারন তারা মুজিব সেনা আমির হোসেনকে চেনেন ভালো করেই। তারা জানেন আমির হোসেন কখনো এমন কোন কাজ করবেন না যাতে দলের সুনাম ক্ষুন্ন হতে পারে, কিংবা ইমেজ সংকটে পড়তে পারেন তিনি।
আমির হোসেন রাজনীতি করেন দেশ জাতি তথা দলকে ভালোবেসে, বুকে ধারন করেন জাতীর পিতা বঙ্গবন্ধুর আদর্শ, চোখে স্বপ্ন দেখেন বঙ্গবন্ধু কন্যা দেশরতœ জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার। তার দ্বারা কি করে সম্ভব নেগেটিভ কর্মে নিজেকে লিপ্ত করা?
প্রথম বেলার সাথে কথা হয় যুবলীগের উত্তরখান থানার এক নেতার, তিনি অবশ্য নাম প্রকাশ করতে বাড়ন করলেন। বললেন ক্ষুব্দ কন্ঠে কমিটি দেবার সময় হলেই একদল অথর্বের আবির্ভাব ঘটে যারা কিনা নিজ গুনে নেতা হতে অক্ষম, সেসব অথর্বরাই এসব অপকর্মের সাথে যুক্ত। তারাই যোগ্য নেতাদের সম্মানহানী করার লক্ষে ফেসবুক তথা সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা অপপ্রচার করে। আদতে এসব করে লাভ নেই আমির হোসেন সহ যেসব নেতার বিরুদ্ধে এসব অপপ্রচার করা হচ্ছে তাদের আমরা সবাই চিনি, এলাকায় তাদের সুনাম রয়েছে জনতা তাদের ভালোবাসার চাদরে ঢেকে রেখেছে।
তিনি সবাইকে ফেসবুকে মিথ্যা অপপ্রচার চালিয়ে জনগণকে বিভ্রান্তের মধ্যে না ফেলে তাদের ভালোমত দলীয় কাজে আত্মনিয়োগ করতে বললেন। তাতে প্রতিভার উন্মেষ ঘটবে এবং একদিন মিলবে কাঙ্ক্ষিত পদ পদবি।

Read Previous

সাংবাদিক ইকবাল হোসেন সন্ত্রাসী হামলার শিকার

Read Next

উত্তরখানের তিন মন্ডপে শারদীয় দুর্গোৎসব শুরু

%d bloggers like this: