দায়িত্ব পালনে একনিষ্ঠ ট্রাফিক ইন্সপেক্টর জহুরুল ইসলাম সরকার

সামিউল ইসলামঃ যানবাহনের কাগজপত্রের সমস্যা ও য়ানজট নিরসনে বর্তমানে নিরলসভাবে কাজ করে য়াচ্ছেন ইন্সপেক্টর জহুরুল ইসলাম সরকার। তিনি একনিষ্ঠ ও দায়িত্বপরায়ন একজন জনতার সেবক। যানজট নিরসনে তার বিশেষ ভূমিকার ব্যাপারে এলাকার মানুষ এবং পথচারিরা ব্যাপক প্রশংসা করে বলেছেন, তার এই দায়িত্ব পরায়নতা ও সহয়োগিতামূলক মনোভাব দেখে তারাও অত্যন্ত খুশি।
ঢাকার অন্যতম গুরুত্বপূর্ণ প্রবেশ মুখ হাউজবিল্ডিং এ দায়িত্ব পালন করেন টি.আই জহুরুল ইসলাম সরকার।
য়ে য়াই বলুক না কেন তার পিছনে ফিরে তাকানোর সময় নেই, রাস্তায় দাঁড়িয়ে প্রতিদিনের মত চোখে হালকা কালো সানগ্লাস, হাতে ওয়াকিটকি আর মামলার বই নিয়ে একের পর এক মামলা টুকে য়াচ্ছেন তিনি। বিভিন্ন গাড়ীর মেয়াদহীন কাগজপত্রের জটিলতা নিয়ে ব্যাস্ত সময় পার করছেন জহিরুল।
কোন তদবির বা অনুরোধের তোয়াক্কা না করে মামলার স্লিপ ধরিয়ে দিচ্ছেন লাইসেন্সে ঘাপলা থাকা ড্রাইভারদের হাতে। ড্রাইভার বেশী তর্কাতর্কি করলে সোজা টু স্লিপ দিয়ে পাঠিয়ে দেন ডাম্পিংয়ে।
গাড়ী চালক করিম বলেন, ভাই কোন কথা বলা য়ায় না, কাগজপত্র একটু সমস্যা থাকলেই মামলা দেয়, আর টাকা পয়সার কথা তো দুরের ব্যাপার, এ নিয়ে কোনো কথা বললেই মামলা দেয়ার সম্ভাবনা আছে। চলাচলকারী য়েসব গাড়ীর ফিটনেস এবং কাগজপত্র মেয়াদহীন বা লাইসেন্স বিহীন গাড়ী চালক আছে তাদের জন্যও ডিএমপি ট্রাফিক বিভাগে এক আতঙ্কের নাম টিআই জহুরুল ইসলাম সরকার।
অনেক বেশি দায়িত্বশীলভাবে এবং সৎভাবে কাজ চালিয়ে য়াচ্ছেন তিনি।
এ ব্যাপারে টিআই জহুরুল ইসলাম সরকার বলেন, প্রতিদিন গাড়ীর কাগজপত্র য়াচাইবাচাই করে আট দশটা মামলা দিয়ে থাকি। তাছাড়া দেশের স্বার্থে জনগনের সেবা দিতে এই পেশায় এসেছি, তাই য়তদিন এই পেশায় নিয়োজিত থাকবো ততদিন দেশ ও সাধারণ মানুষের জন্য নিরলস ভাবে কাজ করে য়াবো।

Read Previous

৫৪ নং ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন যুবরাজ শুধু নামে নয় কাজেও যুবরাজ

Read Next

সারা অঙ্গে ঘা ঔষধ দিবো কোথায় ? শাহীন মির্জা

%d bloggers like this: