শিরোনাম
বাংলাদেশে দরিদ্রসীমার নিচে মানুষের সংখ্যা কমলেও, গৃহহীন মানুষের সংখ্যা এখন ও কমেনি পাঁচ ক্রিকেটারকে ‘স্পেশাল অ্যাওয়ার্ড’ দিলেন পাপন নামাজ পড়তে সমস্যা হওয়ার কারনে অভিনয় ছাড়লেন নায়িকা মুক্তি চঞ্চল-শাওনের ভাইরাল ‘যুবতী রাধে’ গান নিয়ে বেধেছে বিতর্ক হয়েছেন মাস্ক না পরলে সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে সেবা পাওয়া যাবে না বলে নির্দশনা দিয়েছেন সরকার ১ নভেম্বর থেকে মাধ্যমিকের সিলেবাস শুরু হতে যাচ্ছে, ৮ নির্দেশনা জারি সাংবাদিকদের মানুষের কল্যাণে কাজ করার আহ্বান জানিয়েছেন: মাননীয় প্রধানমন্ত্রী আজ শেরে বাংলা আবুল কাশেম ফজলুল হক এর ১৪৭তম জন্মবার্ষিকী শহরের আদলে হবে গ্রাম, একটি মাস্টারপ্লান গ্রহণ করেছে স্থানীয় সরকার এমএলএম ব্যবসার মাধ্যমে অসহায় মানুষদের লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে “এসএম ট্রেডিং”
তুরাগে পারভেজ রবকে চাপা দেওয়া ভিক্টর ক্ল্যাসিকের চালক ও সুপারভাইজার গ্রেপ্তার – প্রথম বেলা

তুরাগে পারভেজ রবকে চাপা দেওয়া ভিক্টর ক্ল্যাসিকের চালক ও সুপারভাইজার গ্রেপ্তার

মোল্লা তানিয়া ইসলাম তমাঃ রাজধানীর তুরাগ থানা এলাকার প্রধান সড়কের ইস্টওয়েস্ট মেডিকেল কলেজ হাসপাতালের সামনে বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে ভিক্টর ক্ল্যাসিক পরিবহনের একটি বাসকে থামার সংকেত দেন সংগীতশিল্পী পারভেজ রব । কিš‘ বাসটি না থামিয়ে উল্টো পারভেজ রবকে চাপা দিয়ে চলে যায় । তখন চালকের আসনে বসে বাসটি চালা”িছলেন সুপারভাইজার আকতার হোসেন। আর তাঁর পাশের আসনে বসে ছিলেন চালক মো. সুমন ।

৫ সেপ্টেম্বর বেলা ১১টার দিকে তুরাগ থানা এলাকার ইস্টওয়েস্ট মেডিকেল কলেজের সামনের প্রধান সড়কে বাসচাপায় নিহত হন সংগীতশিল্পী পারভেজ রব। এ হত্যার ঘটনায জডিত ভিক্টর ক্ল্যাসিক পরিবহনের চালক মো. সুমন (২৮) ও সুপারভাইজার আকতার হোসেনকে গ্রেপ্তার করা হযেছে। শুক্রবার পৃথক দুটি অভিযান চালিযে এ দুজনকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর পুলিশের গোযন্দো শাখা (ডিবি)। বাসচালক সুমন এবং সুপারভাইজার আকতার হোসেন কারও চালকের সনদ ছিল না। ডিবি উত্তরের উত্তরা জোনাল টিম নারাযণগঞ্জের ফতুল্লা থেকে চালক সুমন এবং শরীযতপুরের নডিযা থেকে বাসের সুপারভাইজার আকতার হোসেনকে গ্রেপ্তার করে ঢাকায নিযে আসে ।

গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে সুমন ডিবি পুলিশকে ঘটনার বিস্তারিত জানান। ডিবি (উত্তর) উপকমিশনার মশিউর রহমান বলেন, জিজ্ঞাসাবাদে সুমন জানিয়েছেন, ঘটনার দিন সকাল ১০টার দিকে তিনি ও আকতার বাসটি নিয়ে বের হন। তখন বাসটি চালা”িছলেন সুপারভাইজার আকতার। আর চালকের পাশের আসনে বসে ছিলেন সুমন। ধউর এলাকায় ইস্ট ওয়েস্ট মেডিকেল কলেজের সামনে পারভেজ রব তাঁদের বাসকে থামার সংকেত দেন। কিš‘ চালকের আসনে বসে থাকা আকতার বাসটি না থামিয়ে তাঁকে চাপা দিয়ে চলে যান। পরে নিরাপদ জায়গায় বাসটি থামিয়ে তাঁরা দুজন পালিয়ে যান।

উক্ত কর্মকর্তা আরও বলেন, প্রায ১৫ দিন পালিযে থাকার পর বাসচালক সুমনকে নারাযণগঞ্জের ফতুল্লার মাসদাইর বাজার এলাকা থেকে এবং সুপারভাইজার আকতার হোসেনকে শরীযতপুরের নডিযা থেকে গ্রেপ্তার করা হয। ডিবি উত্তরের অতিরিক্ত উপকমিশনার কাজী শফিকুল আলম ও বদর“জ্জামানের নেতৃত্বে অভিযান চালিযে এঁদের গ্রেপ্তার করা হয। সংগীতশিল্পী পারভেজ রব মারা যাওযার দুই দিন পর ভিক্টর ক্ল্যাসিক পরিবহনের আরেকটি বাসের চাপায তাঁর ছেলে ইয়াসির আলভী মারাত্মক আহত হন। ৭ সেপ্টেম্বরের এ ঘটনায় মারা যান তাঁর বন্ধু মেহেদী।

রাজধানীর ট্রমা সেন্টারে প্রায চার দিন চিকিৎসা করানো হয আলভীর। পরে বাডি ফিরে গেলেও তাঁর অব¯’ার অবনতি হয। গত সোমবার আলভীকে রাজধানীর আদ-দ্বীন হাসপাতাল ভর্তি করানো হয। সেখানে তাঁর কোমরে অস্ত্রোপচার করানো হযেছে বলে জানান আলভীর মা র“মানা সুলতানা।

Read Previous

রাজধানীতে ট্রেনে কাটা পড়ে এক কিশোর নিহত

Read Next

বাশঁকাইট ডিগ্রি কলেজে নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান

%d bloggers like this: